প্রথম টিজারেই আরও চমকে দিল পিকে

ফার্স্ট লুক, পোস্টারেই ছিল চমক। আর এবার প্রথম টিজারে আরও বড় চমক দিল টিম পিকে। ট্রেলরে দেখা যাচ্ছে একজন অচেনা লোক, যার পরিচয় শুধুই নামের অদ্যক্ষর পিকে, সকলকে এমন প্রশ্ন করছেন যা কেউ কোনওদিন করেনি। আর সেখান থেকেই উঠছেন আলোচনার কেন্দ্রবিন্দু।

Updated By: Oct 23, 2014, 05:52 PM IST
প্রথম টিজারেই আরও চমকে দিল পিকে

ওয়েব ডেস্ক: ফার্স্ট লুক, পোস্টারেই ছিল চমক। আর এবার প্রথম টিজারে আরও বড় চমক দিল টিম পিকে। ট্রেলরে দেখা যাচ্ছে একজন অচেনা লোক, যার পরিচয় শুধুই নামের অদ্যক্ষর পিকে, সকলকে এমন প্রশ্ন করছেন যা কেউ কোনওদিন করেনি। আর সেখান থেকেই উঠছেন আলোচনার কেন্দ্রবিন্দু।

ছোট চুলে অনুষ্কার লুক আগের সব ছবির গ্ল্যামারাস লুকের থেকে একেবারেই হটকে। ভালবাসা, হাসি আর জীবনরসে পরিপূর্ণ এক যাত্রাপথে ট্রেলরে দেখা যাচ্ছে আমির-অনুষ্কাকে। রয়েছেন সুশান্ত সিং রাজপুত, সঞ্জয় দত্ত, বোমান ইরানি ও সৌরভ শুক্লাও।  টিজারের শেষে দেখা আমিরকে দেখা যাচ্ছে সেই ট্রানজিসটর দিয়ে লজ্জা নিবারণ করা রূপে। এটাই ছিল পিকে-র প্রথম পোস্টারে আমিরের লুক।

দেখুন পিকে টিজার,

 

দ্বিতীয় পোস্টারে দেখা গিয়েছিল রাজস্থানি পোশাকের আমিরকে, আর তৃতীয় পোস্টারে ছিল ঢিলেঢালা খাকি পোশাকে আমির। অন্য এক পোস্টারে ভৈরোঁ সিংয়ের ভূমিকায় দেখা গিয়েছে সঞ্জয় দত্তকে। শেষ পোস্টারে জগত্ জনননী রূপে ট্রানজিস্টর হাতে অনুষ্কা। আগামিকাল হ্যাপি নিউ ইয়ার ছবির সঙ্গেই মুক্তি পাচ্ছে পিকের অফিশিয়াল ট্রেলর। ইউটিভি মোশন পিকচারস ও বিধু বিনোদ চোপড়া প্রযোজিত, রাজকুমার হিরানি পরিচালিত ছবি মুক্তি পাচ্ছে আগামী ১৯ ডিসেম্বর।

 

 

.