OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে PM Modi-র বায়োপিক

 ইতিমধ্যেই ছবির পোস্টারে নরেন্দ্র মোদীর বেশে দেখা গিয়েছে বিবেককে। 

Updated By: Sep 18, 2021, 01:58 PM IST
OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে PM Modi-র বায়োপিক

নিজস্ব প্রতিবেদন : OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় (Vivek Oberoi) অভিনীত মোদীর বায়োপিক (PM Modi Biopic)। ছবির নাম রাখা হয়েছে 'প্রাইম মিনিস্টার নরেন্দ্র মোদী'। ইতিমধ্যেই ছবির পোস্টারে নরেন্দ্র মোদীর বেশে দেখা গিয়েছে বিবেককে। 

 মোদীর বায়োপিক (PM Modi Biopic) প্রসঙ্গে বলতে গিয়ে বিবেক বলেন, "আমাদের প্রধানমন্ত্রীর প্রতি আমার অগাধ শ্রদ্ধা আছে, এবং সিনেমার মাধ্যমে তাঁর গল্প বিশ্বকে জানাতে পারা আমার কাছে সম্মানের।" বিবেক আরও বলেন, "ছবিতে মোদীজির গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়া থেকে তাঁর ঐতিহাসিক জয় এবং শেষপর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী হিসেবে তাঁর মনোনীত হওয়ার যাত্রার কথা তুলে ধরা হয়েছে। আমি খুশি যে এই অনুপ্রেরণামূলক গল্পটি সিনেমার পর্দায় উঠে আসছে।" প্রধানমন্ত্রী ৭১ তম জন্মদিনে এমএক্স প্লেয়ারে ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন-গর্ভাবস্থায় প্রাণঘাতী সমস্যা, ৪ মাস পর সুস্থ হয়ে বাড়ি ফিরল সন্তান, ছবি পোস্ট Dia-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by MX Player (@mxplayer)

ছবি প্রসঙ্গে পরিচালক উমাঙ্গ কুমার বলেন, ''এই ছবিটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনকে উদযাপন করার জন্য তৈরি হয়েছে। প্রত্যেকটা মানুষের তাঁর জীবনের গল্প জানা উচিত। এই ছবি পরিচালনার সুযোগ পেয়ে আমি খুশি।"

প্রসঙ্গত, ২০১৯-এ মুক্তি পাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক  (PM Modi Biopic)। তবে আদর্শ নির্বাচনীবিধি ভঙ্গ হতে পারে তাই ছবি মুক্তি পিছিয়ে দেওয়ার নির্দেশ দেয় নির্বাচন কমিশন। পরবর্তীকালে কোভিড পরিস্থিতির কারণে ছবির মুক্তি আরও পিছিয়ে যায়। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.