Pawan Kalyan : গাড়ির মাথায় বসে স্টান্ট, চিরঞ্জীবীর ভাই পবন কল্যাণের বিরুদ্ধে FIR

বিপাকে দক্ষিণী তারকা, চিরঞ্জিবীর ভাই পবন কল্যাণ। বেপরোয়া গাড়ি চালনা, নিজের জীবন এবং অন্যদের জীবন বিপদের মধ্যে ফেলার অভিযোগ উঠেছে অভিনেতা, রাজনীতিবিদ পবন কল্যাণের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হন এক ব্যক্তি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে পবন কল্যাণকে বেপরোয়াভাবে গাড়ি চালাতে এবং গাড়ির মাথায় উঠে নাচতে দেখা গিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2022, 06:48 PM IST
Pawan Kalyan : গাড়ির মাথায় বসে স্টান্ট, চিরঞ্জীবীর ভাই পবন কল্যাণের বিরুদ্ধে FIR

Chiranjeevi Brother Pawan Kalyan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিপাকে দক্ষিণী তারকা, চিরঞ্জীবীর ভাই পবন কল্যাণ। বেপরোয়া গাড়ি চালনা, নিজের জীবন এবং অন্যদের জীবন বিপদের মধ্যে ফেলার অভিযোগ উঠেছে অভিনেতা, রাজনীতিবিদ পবন কল্যাণের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হন এক ব্যক্তি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে পবন কল্যাণকে বেপরোয়াভাবে গাড়ি চালাতে এবং গাড়ির মাথায় উঠে নাচতে দেখা গিয়েছে। 

অভিযোগকারী পি শিবা কুমার জানিয়েছেন, খারাপভাবে গাড়ি চালানোর জন্য উনি নিজের গাড়ির উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং মোটর বাইক থেকে পড়ে যান। পুলিসের কাছে  পবন কল্যাণের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন শিবা কুমার। জানা যাচ্ছে, অভিনেতা, রাজনীতিবিদ পবন কল্যাণ এবং তাঁর সঙ্গীরা ডেয়ার-ডেভিল স্টান্ট করছিলেন। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি উঠে এসেছে সেটা অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার ইপ্পাতাম গ্রামের ভিডিয়ো। ওই দিন তিনি জন সেনা পার্টির সভাপতি হিসাবে ইপ্পাতাম গ্রাম পরিদর্শনে গিয়েছিলেন। কারণ হিসাবে জানা যাচ্ছে রাস্তা চওড়া করার জন্য ওই গ্রামের বেশকিছু বাসিন্দার বাড়ি ভাঙা পড়েছে। পবন কল্যাণ স্টান্ট করার সময় তাঁর সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষী এবং তাঁর অনুগামীরা। তাই পবন কল্য়াণের গাড়ি ছাড়াও আগে এবং পিছনে একাধিক গাড়ি দেখা গিয়েছে। জানা যাচ্ছে, মঙ্গলগিরির কাছে জন সেনা পার্টি সভাপতি পবন কল্যাণের গাড়ি আটকায় পুলিস। 

জানা যাচ্ছে, তামিল ও তেলগু ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজক, পরিচালক, স্টান্ট ডিরেক্টর হিসাবেও দিক্ষিণী ছবিতে কাজ করেছেন তিনি। ২০১৪ সালে জনসেনা পার্টির প্রতিষ্ঠা করেন পবন কল্যাণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.