৮ জুন সুশান্তের বাড়ি থেকে বের হয়েছিলেন, ওইদিন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে

 এবার রিয়ার সঙ্গে মহেশ ভাটের ৮ জুন হোয়াটসআপ মেসেজে কথাবার্তা প্রকাশ্যে চলে এল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2020, 11:39 PM IST
৮ জুন সুশান্তের বাড়ি থেকে বের হয়েছিলেন, ওইদিন মহেশ ভাট-রিয়ার হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর হয় ১৪ জুন। জানা যাচ্ছে, রিয়া চক্রবর্তী সুশান্তের বাড়ি ছেড়ে বের হয়ে গিয়েছিলেন ৮ জুন। এবার রিয়ার সঙ্গে মহেশ ভাটের ৮ জুন হোয়াটসআপ মেসেজে কথাবার্তা প্রকাশ্যে চলে এল।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে ৮ জুন রিয়া ও মহেশ ভাটের কিছু কথাবার্তা। যেগুলো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায়তেও ছড়িয়ে পড়েছে। যেখানে রিয়াকে বলতে দেখা যাচ্ছে, '' আয়েশা ভারী হৃদয় ও মুক্তির কথা ভেবেই বেরিয়ে এসেছে স্যার। আমাদের শেষ কথা হয়েছিল, ঘুম থেকে ওঠার সময়, তুমিই আমার স্বর্গদূত, তুমি ছিলে ও থাকবে।'' প্রসঙ্গত, আয়েশা মহেশ ভাট প্রযোজিত জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম ছিল।

আরও পড়ুন-সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই রিয়ার সঙ্গে সারার বন্ধুত্ব তিক্ততায় বদলে যায়?

হোয়াটসআপ চ্যাটে, মহেশ ভাটকে রিয়ার কথার উত্তরে বলতে দেখা গেছে, ''পিছনের দিকে তাকিও না, যা অনিবার্য, সেটাই সম্ভব করে তোলো। তোমার বাবার প্রতি ভালোবাসা রইল। উনি এখন খুশি হবে।'' মহেশ ভাটের এই কথার উত্তরে রিয়া পাল্টা বলেছেন, ''কিছুটা সাহস পেয়েছি স্যার, আপনি আমার বাবার সম্পর্কে ওই দিন ফোনে যা বলেছিলেন, সেটা আমায় শক্ত হতে সাহায্য করেছে।''

পরে আরও বেশকিছু কথা বার্তাও উঠে এসেছে রিয়া ও মহেশ ভাটের হোয়াটসআপ চ্যাটে...

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ইতিমধ্যেই মুম্বই পৌঁছেছে CBI টিম। তাঁরা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবেন বলে খবর।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুতে মানসিক অবসাদ নিয়ে দীপিকার পোস্ট, সোশ্যালে আক্রমণের মুখে অভিনেত্রী

.