লকডাউনের মধ্যে নিয়ম ভাঙার অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে

রবিবার রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ রোড থেকে গ্রেফতার করা হয় পুনমকে

Edited By: জয়িতা বসু | Updated By: May 11, 2020, 10:17 AM IST
লকডাউনের মধ্যে নিয়ম ভাঙার অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে

নিজস্ব প্রতিবেদন: ​লকডাউনের মধ্যে নিয়ম ভেঙে রাস্তায় বেরনোর অভিযোগে গ্রেফতার করা হল ইন্টারনেট সেনসেশন তথা নশা-খ্যাত অভিনেত্রী পুনম পান্ডেকে। রবিবার রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ রোড থেকে গ্রেফতার করা হয় পুনমকে। বলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁর বন্ধু শ্যাম আহমেদকেও মুম্বই পুলিসের তরফে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন : প্রাইভেট পার্টিতে দীপিকা, প্রিয়াঙ্কা, স্বল্প পোশাকে ঝড় তুললেন ২ অভিনেত্রী

রিপোর্টে প্রকাশ, লকডাউনের মধ্য়ে নিয়ম ভেঙে রাস্তায় বেরনোর অভিযোগেই গ্রেফতার করা হয়েছে পুনম পান্ডে এবং শ্যাম আহমেদকে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। লকডাউনের মধ্যে নিয়ম ভেঙে কেন রাস্তায় বেরিয়েছেন, পুনম এবং তাঁর বন্ধুকে সে বিষয়ে জিজ্ঞাসা করা হলে,তাঁরা কোনও সদুত্তর দিতে পারেননি। কোনও নির্দিষ্ট কারণ ছাড়াই তাঁরা কেন রাস্তায় বেরিয়েছেন,সেই অভিযোগেই অভিনেত্রী এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয় বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : হলিউডের তাবড় সেলেবদের পিছনে ফেললেন নেহা, বলিউড গায়িকার মুকুটে নয়া পালক

পুলিস সূত্রে খবর, রবিবার রাত ৮টা নাগাদ পুনম পান্ডেকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী মামলা দায়ের করে পুলিস। গ্রেফতারির সঙ্গে সঙ্গে পুনমের গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর।

প্রসঙ্গত, চলতি মাসের ফেব্রুয়ারি মাসে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ করেন পুনম পান্ডে। তাঁর সঙ্গে বিজ্ঞাপন বাবাদ রাজের সংস্থার চুক্তি হলেও, নির্দািষ্ট নিয়ম মেনে সেই অর্থ তাঁকে দেওয়া হয়নি, এই অভিযোগেই শিল্পা শেঠির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।

.