জলপাইগুড়ির বাড়ি থেকে বাগান ঘুরিয়ে দেখালেন মিমি চক্রবর্তী

তেমনই ভোলেননি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 10, 2020, 06:28 PM IST
জলপাইগুড়ির বাড়ি থেকে বাগান ঘুরিয়ে দেখালেন মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : ছোট থেকে বড় হয়ে ওঠার সঙ্গে জড়িত হাজারো স্মৃতি কে-ই বা ভুলতে পারে। ছোটবেলা, পরিবার, স্কুল, বন্ধুবান্ধব, ছোটথেকে বড় হয়ে ওঠা যে বাড়িতে সেই বাড়ি, কোনও কিছুই প্রায় কারোর পক্ষেই ভোলা অসম্ভব। তেমনই ভোলেননি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

মিমি কলকাতায় চলে এসেছেন বহু বছর আগে। বর্তমানে পাকাপাকিভাবি কলকাতাতেই থাকেন মিমি। তবে মাঝে মধ্যেই জলপাইগুড়ির বাড়িতে যান মিমি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে নিজের ছোটবেলার জলপাইগুড়ির সেই বাড়ির একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিমি। যেখানে তিনি ছোটবেলার সেই বাড়ির বাগান সহ সমস্তকিছুই ঘুরিয়ে দেখিয়েছেন সাংসদ, অভিনেত্রী।

আরও পড়ুন-মা-বাবার সঙ্গে শ্রীরামপুরের বাড়িতে, ছোটবেলার ছবি পোস্ট বলিউড-হলিউড খ্যাত অভিনেত্রীর

খুব সম্ভবত মিমি এই ভিডিয়োটি করেছিলেন গত বছর ডিসেম্বর যখন তিনি তাঁর জলপাইগুড়ির বাড়িতে গিয়েছিলেন। কারণ, মিমির হাতে মেহেন্দি ও পরনে সোয়েটার দেখে তেমনটাই মনে হচ্ছে। ২০১৯-এর ২৫ ডিসেম্বর মিমি যখন তাঁর জলপাইগুড়ির বাড়িতে কেক বানানোর একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন তখনই তিনি সেখানে বলেছিলেন, তিনি তাঁর বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে গিয়েছেন। এই ভিডিয়োটিও সেসময়ই তোলা বলে মনে হচ্ছে।

আরও পড়ুন-রক্ত থেকে প্লাজমা নিয়ে হবে চিকিৎসা, করোনা রোগীদের জন্য রক্ত দিলেন জোয়া মোরানি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মিমি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করে থাকেন তিনি। বর্তমান করোনা আবহেও মানুষকে সচেতন করতে বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন-''তোমার মার খেয়েছি বলেই মানুষ হয়েছি'' মাতৃদিবসে মায়ের ছবি পোস্ট করে লিখলেন নুসরত

.