Poonam Pandey: সারাদিন মদ্যপান, তারপর বেধড়ক মার, স্বামীর অত্যাচারে মস্তিষ্কে রক্তক্ষরণ পুনম পাণ্ডের

কঙ্গনা রানাওয়াতের শো লকআপ-এ এসে বিয়ের তিক্ত অভিজ্ঞতা শেয়ার করলেন পুনম

Updated By: Mar 2, 2022, 07:42 PM IST
Poonam Pandey: সারাদিন মদ্যপান, তারপর বেধড়ক মার, স্বামীর অত্যাচারে মস্তিষ্কে রক্তক্ষরণ পুনম পাণ্ডের

নিজস্ব প্রতিবেদন: পুনম পাণ্ডে(Poonam Pandey) এমন একটা নাম যিনি যেখানেই যান, সেখান থেকেই উঠে আসেন খবরের শিরোনামে। তাঁর প্রতি পদক্ষেপের সঙ্গেই জড়িয়ে আছ বিতর্ক (Controversy)। সম্প্রতি কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) শো লক আপে (Lock Upp) প্রতিযোগী হিসাবে যোগদান করেছেন মডেল অভিনেতা পুনম। কিছুদিন আগেই বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন পুনম। এমনকি স্বামীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থও হয়েছিলেন তিনি। 

২০২০ সালের ২৭ জুলাই সোশ্যাল মিডিয়ায় স্যাম বম্বে (Sam Bombay) যার আরেক নাম স্যাম আহমেদের সঙ্গে আংটি বদলের কথা তাঁর ফ্যানেদের জানান পুনম পান্ডে। শেয়ার করেছিলেন তাঁদের বেশ কয়েকটি ছবি। এরপর ১০ সেপ্টেম্বর পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে এক ঘরোয়া অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েন পুনম ও স্যাম। বিয়ের এক মাসের মধ্যেই গোয়ায় (Goa) হানিমুনে গিয়েছিলেন স্যাম ও পুনম। ২০২০ সালে হানিমুনে গিয়ে প্রথমবার স্বামী স্যামের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম পান্ডে। সেসময় গোয়া পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। সেসময় তিনি বলেছিলেন, স্যাম তাঁকে নিগ্রহ করেছেন, তাঁকে হুমকি দিয়েছেন এমনকি তাঁকে শারীরিক নির্যাতনও করেছেন। সেসময় গ্রেফতার করা হয় তাঁকে। কিন্তু একদিন পরেই জামিন পেয়ে যান স্যাম। তখন নিজের বিবাহ বিচ্ছেদের ঘোষণাও করে দিয়েছিলেন পুনম। কিন্তু  তার কিছুদিন পরেই আবারও নিজেদের মধ্যে সমস্ত সমস্যা মিটিয়ে একসঙ্গে থাকতে শুরু করেন পুনম ও স্যাম। 

এরপর নভেম্বর মাসে ফের পুলিসের দ্বারস্থ হয়েছিলেন পুনম পাণ্ডে। তাঁর অভিযোগের ভিত্তিতে মুম্বইয়ের বান্দ্রা থানার পুলিস তাঁকে গ্রেফতারও করে। লক আপ রিয়ালিটি শোয়ে পুনম পাণ্ডে তাঁর বিয়ে তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেন। একদিন স্যাম বেধড়ক মারেন পুনমকে। তার জেরে মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয় অভিনেতার। মডেল অভিনেতা বলেন, তিনি স্যামকে ঘৃণা করেন না, তবে পছন্দও করেন না। তাঁদের বিশাল বাড়ি ছিল কিন্তু সেই বাড়িতে ইচ্ছেমতো থাকতে পারতেন না পুনম। তাঁর স্বামী যেখানে চাইতেন সেখানেই থাকতে হত পুনমকে। এমনকি বাড়িতে নিজর ফোনও দেকতে পারতেন না তিনি। নিজের বিয়ে বাঁচাতে অনেক চেষ্টাই করেছিলেন পুনম কিন্তু শেষরক্ষা হল না। 

আরও পড়ুন: Kumar Sanu: প্রথম প্রেমে প্রত্যাখানই সাফল্যের চাবিকাঠি! প্রেমিকাকে কী বার্তা দিলেন কুমার শানু?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.