Poonam Pandey in Lock Upp: পুনম পাণ্ডের জন্য তাঁর বাবা-মাকে বাড়ি ছাড়তে বাধ্য করেছিল প্রতিবেশীরা, কান্নায় ভেঙে পড়লেন মডেল

কী ঘটেছিল পুনম পাণ্ডের(Poonam Pandey) সঙ্গে? পুরনো স্মৃতি মনে করে কান্নায় ভাসলেন অভিনেতা। 

Updated By: Apr 16, 2022, 11:30 AM IST
Poonam Pandey in Lock Upp: পুনম পাণ্ডের জন্য তাঁর বাবা-মাকে বাড়ি ছাড়তে বাধ্য করেছিল প্রতিবেশীরা, কান্নায় ভেঙে পড়লেন মডেল

নিজস্ব প্রতিবেদন: জমে উঠেছে কঙ্গনা রানাওয়াতের(Kangana Ranaut) 'লক আপ'(Lock Upp)। সামনে উঠে আসছে একের পর এক সত্য ঘটনা,যা রীতিমতো সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। কখনও নিজের দোষ স্বীকার করেছেন প্রতিযোগীরা কখনও আবার জীবনের দুঃখের কাহিনি উঠে এসেছে তাঁদের গল্পে। সম্প্রতি এক এপিসোডে মডেল অভিনেতা পুনম পাণ্ডে(Poonam Pandey) তাঁর জীবনের সেই সময়ের কথা বলেন যখন হাসপাতাল থেকে ফিরে নিজের জন্য কোনও বাড়ি ভাড়া পাচ্ছিলেন না তিনি। 

করণবীর বোহরার(Karanvir Bohra) কাছে পুরনো সেই দিনের কথা শেয়ার করে কান্নায় ভেঙে পড়েন পুনম। করণকে নিজের ভাই মনে করেন তিনি, তাই তাঁর সঙ্গেই দুঃখের কথা শেয়ার করেন অভিনেতা। পুনম বলেন,'আমি হাসপাতাল থেকে ফিরে দেখি যে নিজের বাড়িতেই প্রবেশ করার আমার কোনও অনুমতি নেই। সকলে বলতে থাকেন যে আমি খারাপ। কেউ আমাকে বোঝার চেষ্টা করে না। সকলেই আমার সমালোচনা করে, আমার প্রতি সন্দেহের চোখে তাকায়। আমাকে জাজ করার আগে একবার আমার সঙ্গে দেখা তো করতে পারতেন', আক্ষেপের সুরে বলেন পুনম। 

পুনম বলেন,'তিন চার বছর আগে আমি আমার পরিবার-আমার বাবা মা বোনের সঙ্গে থাকতাম। আমরা সবাই একসঙ্গে ভালো ছিলাম। ওঁরা আমার পরিবার ছিল সেই কারণেই যে রেসিডেন্সিয়াল সোসাইটিতে আমরা থাকতাম, সেখান থেকে ওঁদের বের করে দেওয়া হয়। আমার বাবা মা আমাকে কোনও কথা বলেননি কারণ আমিই তখন পরিবারের একমাত্র রোজগেরে। আমি কি কখনও কারোর সম্বন্ধে খারাপ বলেছি? তার একটাই উদাহরণ কেউ দিতে পারবে। আমি আমার জোনেই থাকি আর শুধুমাত্র কাজ করি।'সেই কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়ে পুনম পাণ্ডে। 

আরও পড়ুন: Mahabharata Murders: কলিযুগের কুরুক্ষেত্র! প্রকাশ্যে ‘মহাভারত মার্ডারস’-এর লুক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.