Actor Death: ফের শোকের ছায়া বিনোদন জগতে, মাত্র ৩৯ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা নিতিন...

Nithin Gopi: মাত্র ৩৯ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় অভিনেতা নিতিন গোপী। বেশ কয়েকটি জনপ্রিয় ছবি ও সিরিজে অভিনয় করেছেন তিনি। শুধু বড়পর্দাই নয়, ছোটপর্দাতেও একাধিক সিরিয়ালে দেখা গেছে তাঁকে। গত কয়েক বছরে কন্নড় ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

Updated By: Jun 4, 2023, 05:01 PM IST
Actor Death: ফের শোকের ছায়া বিনোদন জগতে, মাত্র ৩৯ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা নিতিন...

Actor Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত জনপ্রিয় অভিনেতা নিতিন গোপী(Nithin Gopi)। শুধুমাত্র সিনেমাই নয়, টেলিভিশনেরও পরিচিত মুখ নিতিন। গত ২ জুন, শুক্রবার সকালে মাত্র ৩৯ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। জানা যাচ্ছে হৃদরোগে আক্রান্ত(Cardiac Arrest) হয়েও মৃত্যু হয়েছে তাঁর। বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই ছিলেন অভিনেতা। হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

কন্নড় ইন্ডাস্ট্রির(Kannada Actor) পরিচিত মুখ নিতিন। বেশ কয়েকটি জনপ্রিয় ছবি ও সিরিজে অভিনয় করেছেন তিনি। হ্যালো ড্যাডি, কেরালিডা কেশরী, মুথিনাথা হেনডাটি, নিশব্ধ, চিরবান্ধব্য ছবিতে দেখা গেছে তাঁকে। এছাড়াও জনপ্রিয় সিরিজ পুর্নবিবাহ-এ অভিনয় করেন তিনি। কন্নড় ভাষায় তৈরি অন্যতম জনপ্রিয় সিরিজ এটি। এই শোটি ছিল সুপারহিট।

আরও পড়ুন- Coromandel Express Accident: ভয়াবহ রেল দুর্ঘটনা, বিপর্যস্ত মানুষদের পাশে বলিউড থেকে টলিউড...

শুধু বড়পর্দাই নয়, ছোটপর্দাতেও একাধিক সিরিয়ালে দেখা গেছে তাঁকে। হর হর মহাদেব ধারাবাহিকে ক্যামিও চরিত্রে দেখা গেছে তাঁকে। এছাড়াও একাধিক তামিল সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। জানা যায় যে সম্প্রতি পরিচালনা নিয়ে ভাবছিলেন তিনি। একটি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে কথাও চলছিল তাঁর। একটি নয়া সিরিজের পরিকল্পনা করছিলেন তিনি।

নিতিন গোপীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ স্যান্ডেলউড ইন্ডাস্ট্রি। গত কয়েক বছরে কন্নড় ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। সেই তালিকায় রয়েছেন সুপারস্টার পুনীত রাজকুমার থেকে শুরু করে লক্ষণ, মনদীপ রায়, বুলেট প্রকাশের মতো অভিনেতা।

আরও পড়ুন- Sonakshi Sinha Birthday: জন্মদিনে সোনাক্ষীকে প্রেম নিবেদন জাহিরের, চোখে জল অভিনেত্রীর...

তবে শুধু কন্নড় ইন্ডাস্ট্রিতেই নয়, সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন হিন্দি ছবি ও সিরিয়াল জগতের আরেক জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। রূপালী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় সিরিয়াল অনুপমা-তে ধীরজ কাপুরের চরিত্রে অভিনয় করতেন নীতেশ পাণ্ডে। এছাড়াও ওম শান্তি ওম সহ একাধিক ছবিতে দেখা গেছে তাঁকে। জানা গিয়েছে, নাসিকের ইগতপুরী এলাকায় তিনি শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানেই মঙ্গলবার ২৩ মার্চ ভোররাত ২টোর সময় কার্ডিয়ার অ্যারেস্ট হয় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় অভিনেতার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.