Pori Moni-র গলায় রণজয়ের গান, জি ২৪ ঘণ্টার মাধ্যমে একে অপরকে জানালেন অভিবাদন

'মন খারাপ নয়' জানালেন পরীমণি

Updated By: Nov 9, 2021, 08:53 PM IST
Pori Moni-র গলায় রণজয়ের গান, জি ২৪ ঘণ্টার মাধ্যমে একে অপরকে জানালেন অভিবাদন

নিজস্ব প্রতিবেদন: অন্ধকার ঘরে জ্বলছে হালকা নরম আলো। আলো আঁধারিতে কাউকে দেখা যাচ্ছে না, শুধুমাত্র কাঁচের জানলা আর সেই জানলা দিয়ে উঁকি দিচ্ছে ঘুমন্ত ঢাকা শহর। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ভেসে আসছে মিষ্টি গলায় একটা গান, 'আমায় ভালোবাসলে না, আমার কাছে দিন ফুরালেও আসলে না'। ভিডিওটি পোস্ট করেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি (Pori Moni)। ভিডিওতে যদিও নায়িকাকে দেখা যাচ্ছে না, তাও গলা শুনে বোঝাই যাচ্ছে গানটি গেয়েছেন নায়িকা নিজেই। 

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখেছেন প্রায় দু লক্ষ নেটিজেন। অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে কি মনখারাপ নায়িকার! পরীর সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন,'(হেসে) না আমার মন খারাপ নয়, আমার যখন মন খারাপ থাকে তখন আমি কোনওরকম স্যাড সং শুনিও না, গাইও না।' 

টলিউডের সুরকার রণজয় ভট্টাচার্যের (Ranajoy Bhattacharya) অন্যতম জনপ্রিয় গান 'মন কেমনের জন্মদিন'। ভারতের পাশাপাশি বাংলাদেশেও সেই গান জনপ্রিয়তা পেয়েছে। পরীমণির গান শুনে রণজয় জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছেন,'আমার পরীমণির গান খুবই ভালো লেগেছে, আমি আশা করিনি এতো ভালো গাইবেন, খুবই অবাক হয়েছি যে বাংলাদেশের এরকম এক নামকরা ব্যক্তিত্ব এই গান গেয়েছেন'। এককথায় পরীমণির গলায় এই গান শুনে মুগ্ধ সুরকার রণজয় ভট্টাচার্য। 

আরও পড়ুন: Nusrat: 'ট্রোল হতে হতে গণ্ডার হয়ে গেছি, গায়ে লাগে না' অকপট নুসরত ফারিয়া

সুরকারের মুগ্ধতার কথা শুনে জি ২৪ ঘণ্টা ডিজিটালের মাধ্য়মে তাঁকে অভিবাদন ও  ধন্যবাদ জানিয়েছেন পরীমণি। অন্যদিকে রণজয়ও নায়িকাকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, 'আমি নিজেও পরীমণির ফ্যান। আমার কাছে এটা প্রাপ্তি।'

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)