WATCH: 'সুপার সিন্ধু' ভাইরাল গান 'Love Nwantiti' -তে মুগ্ধ, মন জয় নেটিজেনদের

পদ্মভূষণে সম্মানিত হয়েছেন ভারতের দুটি অলিম্পিক্স মেডেল জয়ী PV Sindhu, দেশের তৃতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান এটি৷

Updated By: Nov 9, 2021, 06:21 PM IST
WATCH: 'সুপার সিন্ধু' ভাইরাল গান  'Love Nwantiti' -তে মুগ্ধ, মন জয় নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন:  মিন্ট সবুজ ঐতিহ্যবাহী লেহেঙ্গা এবং গহনা পরে 'Love Nwantiti' গানে নাচলেন দুটি অলিম্পিক্স মেডেল জয়ী PV Sindhu, ভিডিওতে, পিভি সিন্ধুকে ইথারিয়াল দেখাচ্ছে যখন তিনি টকটকে মিন্ট সবুজ ঐতিহ্যবাহী লেহেঙ্গা এবং গহনা পরে 'লাভ নওয়ান্তিটি' গানটি গ্রুফ করছেন৷ ব্যাডমিন্টন তারকা এবং দুই বারের অলিম্পিক পদক বিজয়ী পিভি সিন্ধু নাইজেরিয়ান গায়ক কেয়ের বিখ্যাত গান 'লাভ নওয়ান্তিটি'-তে তার ক্লাসি গ্রুভ দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। পিভি সিন্ধু তাঁর সুন্দর নাচের সঙ্গে মানানসই ইমোজি যুক্ত করে নিজের ইন্সটাগ্রামে পোস্ট করলেন।

পদ্মভূষণে সম্মানিত হয়েছেন  PV Sindhu, দেশের তৃতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান এটি৷ এরইমধ্যে দিওয়ালি সেলিব্রেশনে মাতলেন ভারতের অন্যতম সেরা শাটলার৷ একেবারে ভিন্ন অবতারে ধরা দিয়েছেন তিনি৷ তাঁকে সাধারণত যেভাবে দেখা যায় এদিন তাঁকে দেখে ক্লিন বোল্ড হয়ে গেলেন তাঁর ফ্যানরা৷ ২৬  বছরের  PV Sindhu  পরেছিলেন ট্র্যাডিশানাল লেহেঙ্গা -চোলি সঙ্গে ছিল গয়না৷ শুধু সাজগোজই নয় একেবারে নেচে দেখালেন নিজের ইনস্টাগ্রামে। 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

একজন Comment Box-এ মন্তব্য করে লিখেছেন, "আপনি সুন্দরের চেয়েও বেশি," অপর একজন ব্যবহারকারী লিখেছেন, "এত কিউট ম্যাম।" কেউ কেউ তাকে ভবিষ্যতে এমন নাচের ভিডিও আরও তৈরি করার অনুরোধ করেছেন। নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে একটি অনুষ্ঠানে রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ কর্তৃক পদ্মভূষণ গ্রহণের কয়েক ঘন্টা আগে, ব্যাডমিন্টন তারকা ভাইরাল গানে নেচে  ভিডিওটি শেয়ার করেছেন।

 

 

.