Sidharth Shukla: বন্ধুর মৃত্যুশোকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি Jasleen Matharu

বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Updated By: Sep 6, 2021, 08:17 PM IST
Sidharth Shukla: বন্ধুর মৃত্যুশোকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি Jasleen Matharu

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) বন্ধু সংগীতশিল্পী ও অভিনেত্রী জ্যাসলিন মাথারু (Jasleen Matharu)। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুর খবর পাওয়ার পরই অসুস্থ বোধ করছিলেন এই প্রাক্তন বিগ বস (Bigg Boss) প্রতিযোগী। এরপর সিদ্ধার্থের পরিবার ও তাঁর বান্ধবী শেহনাজের সঙ্গে দেখা করতে সিদ্ধার্থের বাড়ি যান জ্যাসলিন। সেখান থেকেই ফিরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। সোমবার হাসপাতালের বেড থেকেই একটি ভিডিয়ো পোস্ট করেন জ্যাসলিন। তাঁর অসুস্থতার কারণ জানান তাঁর ফ্যানেদের। ক্যাপশনে লেখেন খুব তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠব। 

জ্যাসলিন তাঁর ভিডিয়োতে বলেন, সিদ্ধার্থের পরিবারের সঙ্গে দেখা করে ফেরার পর একটি মেসেজ দেখেন তিনি। কোনও এক জনৈক ব্যক্তি তাঁকে লিখেছেন, 'তুমিও মরে যাও।' জীবনে প্রথমবার কারোর মৃত্যু তাঁর জীবনে এতটা প্রভাব ফেলেছে বলে দাবি জ্যাসলিনের। ভিডিয়ো বার্তায় তিনি বলেন, 'সিদ্ধার্থের চলে যাওয়ার পর আমি অনুভব করি যে জীবন কতোটা অনিশ্চিত। আমি বুঝতে পারিনি যে কী হল আমার। এরপরই ১০৩ ডিগ্রি জ্বর আসে। হাসপাতালে ভর্তি হতে হয় আমাকে।'

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বন্ধু Sushant Singh Rajput-কে স্মরণ Parineeti-র, পোস্ট করলেন ভিডিয়ো

বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুর পরই তাঁর বাড়িতে হাজির হয়েছিলেন জ্যাসলিন। সেখান থেকে ফিরে এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, কথা বলার মতো পরিস্থিতিতে নেই শেহনাজ। চুপচাপ ঘরে বসে আছে সে। কারোর কোনও কথাই শুনছেন না। এরপরই সোমবার জ্যাসলিনের অসুস্থতার ভিডিয়ো পোস্ট করেন তিনি নিজেই। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.