Pori Moni: গাড়ি,মোবাইল সহ বাজেয়াপ্ত করা একাধিক জিনিস পরীমনিকে ফেরত দেওয়ার নির্দেশ আদালতের

এই মাসের শুরুতেই মাদক মামলায় জামিন পান অভিনেতা। 

Updated By: Sep 28, 2021, 05:03 PM IST
Pori Moni: গাড়ি,মোবাইল সহ বাজেয়াপ্ত করা একাধিক জিনিস পরীমনিকে ফেরত দেওয়ার নির্দেশ আদালতের
পরীমণি

নিজস্ব প্রতিবেদন: গত পয়লা সেপ্টেম্বর মাদক মামলায় জামিনে ছাড়া পান পরীমণি (Pori Moni)। সেই মামলাতেই গত ১৫ সেপ্টেম্বর  আদালতে হাজিরা দেন নায়িকা। তবে সেদিন তাঁর মামলার চার্জশিট জমা দেওয়ার কথা থাকলেও পুলিশের পক্ষ থেকে আদালতে তা জমা দেওয়া হয়নি। এদিন আদালতে পরী তাঁর আটক করা গাড়িসহ অন্যান্য জিনিসপত্র ফেরত চেয়ে আবেদন করেন। 

মঙ্গলবার পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ আটক করা ১৬টি জিনিস তাঁকে ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছে বাংলাদেশের আদালত। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক কাজী মোস্তাফা কামালকে বাজেয়াপ্ত করা জিনিসগুলো ফেরত দিতে বলা হয়েছে। পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এদিন বলেন, আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি দুটি বাজেয়াপ্ত দ্রব্যের তালিকার মোট ১৬টি জিনিস পরীমণিকে ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, যদি পরীমণিকে তার ব্যবহৃত জিনিস ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে মামলার তদন্তে কোনও বিঘ্ন ঘটবে না।

আরও পড়ুন: Exclusive: ডিভোর্সের চাপ! 'আমাকে রাজনৈতিক নেতাদের ভয় দেখাচ্ছে Srabanti-র বন্ধুরা', বিস্ফোরক Roshan

আদালতে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলেন, নায়িকার বাড়িতে অভিযান চালিয়ে অনেক কিছুই নিয়ে গেছে ব়্যাব। গাড়ির কাগজপত্র থেকে শুরু করে তাঁর মোবাইল,আইপ্যাডও তাঁর কাছে নেই। আদালতে জমা দেওয়ার মতো কোনো কাগজপত্রই তাঁর নেই। এমনকি তাঁর গাড়িও তুলে নিয়ে যাওয়া হয়েছে। নিরাপত্তার কারণে এদিন আদালতে নিজের গাড়ি ফেরত চান অভিনেতা। পরীমণির সাদা রঙের গাড়িটি আটক করা হয়েছে। গাড়ির ভেতর মালিকানাসংক্রান্ত কাগজপত্র ছিল। গাড়িটি নিয়ে যাওয়ায় কোনো কাগজপত্র পরীমনির কাছে নেই। এ জন্য গাড়ির মালিকানাসংক্রান্ত কাগজপত্র আদালতে জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া সম্ভব হয়নি। নীলাঞ্জনা রিফাত আদালতে আরও বলেন, পরীমণির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও আটক করা হয়েছে। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় তিনি এখন নানান সমস্যায় পড়ছেন। মানবিক কারণে যেকোনও শর্তে তার বাজেয়াপ্ত করা গাড়িটা ফেরত দেওয়ার আর্জি জানান তিনি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)