Porimoni : কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, স্বামী রাজকে কী বললেন আর্জেন্টিনা ভক্ত পরীমণি...

কখনও ঝগড়া, কখনও ভাব, নানান চড়াই উতরাই পার করে আপাতত সুখেই ঘরকন্না করছেন পরীমণি ও রাজ। 'মিম' বিতর্ক ভুলে আপাতত ফুটবল বিশ্বকাপে মজে বাংলাদেশের এই তারকা দম্পতি। দুজনেই জমিয়ে ফুটবল দেখছেন, তবে জার্সির রঙটা আলাদা। একজন ব্রাজিল তো আরেকজন আর্জেন্টিনা। প্রিয় মেসি আর তাঁর দল আর্জেন্টিনার খেলা দেখতে রাত জাগতে ছাড়ছেন না পরীমণি। আবার ব্রাজিলের সমর্থক হলেও পরীর মন খারাপে কখনও আবার আর্জেন্টিনার  জার্সিও গায়ে চাপিয়েছেন শরিফুল রাজ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 7, 2022, 07:30 PM IST
Porimoni : কোয়ার্টার ফাইনালে ব্রাজিল, স্বামী রাজকে কী বললেন আর্জেন্টিনা ভক্ত পরীমণি...

Porimoni, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও ঝগড়া, কখনও ভাব, নানান চড়াই উতরাই পার করে আপাতত সুখেই ঘরকন্না করছেন পরীমণি ও রাজ। 'মিম' বিতর্ক ভুলে আপাতত ফুটবল বিশ্বকাপে মজে বাংলাদেশের এই তারকা দম্পতি। দুজনেই জমিয়ে ফুটবল দেখছেন, তবে জার্সির রঙটা আলাদা। একজন ব্রাজিল তো আরেকজন আর্জেন্টিনা। প্রিয় মেসি আর তাঁর দল আর্জেন্টিনার খেলা দেখতে রাত জাগতে ছাড়ছেন না পরীমণি। আবার ব্রাজিলের সমর্থক হলেও পরীর মন খারাপে কখনও আবার আর্জেন্টিনার  জার্সিও গায়ে চাপিয়েছেন শরিফুল রাজ। 

সোমবার রাতে রাউন্ড অফ সিক্সটিনের খেলায় কোরিয়ার বিরুদ্ধে ৫ গোলে জয় ছিনিয়ে নিয়েছে ব্রাজিল। ওইদিন চোট সারিয়ে ফিরে এসেও গোল করেছেন নেইমার। শুধু নেইমার নন, ব্রাজিলের খেলোয়াড়রা এদিন যেভাবে খেলেছেন তাতে মুগ্ধ আর্জেন্টিনার ভক্ত পরীমণিও। টিম ব্রাজিলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ব্রাজিল ভক্ত রাজকেও শুভেচ্ছা জানিয়েছেন পরীমণি।   

আরও পড়ুন- রুক্মিণী মৈত্রর সামনেই কোয়েলের সঙ্গে জমিয়ে রোম্যান্স দেবের...

এদিকে সম্প্রতি স্বামী শরিফুল রাজকে নিয়ে আরও এক জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন পরীমণি। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতেই একপ্রকার চুলোচুলি হয় পরী ও মিমের। তবে এই ঝগড়ায় ইতি টানতে শরিফুলের সঙ্গে ভবিষ্যতে কাজ করবেন না বলে জানিয়েছেন মিম। আর তারপরই ঝগড়া ভুলে ছোট্ট রাজ্য (ছেলে)কে নিয়ে আবারও সুখে ঘরকন্না করছেন বাংলাদেশের 'পরী'। 

এদিকে কাতার বিশ্বকাপ এই মুহূর্তে অন্তিম লগ্নে পৌঁছেছে। আর কয়েক দিন পরেই ফুটবল বিশ্ব পেয়ে যাবে চ্যাম্পিয়ন দলকে। ৩২ দল এবার টুর্নামেন্টে অংশ নিয়েছিল। সেখান থেকে ষোলো হয়ে এখন আটে এসে দাঁড়িয়েছে। শেষ চারের লড়াই। এবার খেলা কোয়ার্টার ফাইনালের। শেষ আটে উঠেছে ক্রোয়েশিয়া, ব্রাজিল, নেদারল্য়ান্ডস, আর্জেন্টিনা, পর্তুগাল, মরক্কো, ইংল্যান্ড ও ফ্রান্স।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.