বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান, সেই বার্তাই দিলেন হৃত্বিক

নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন হৃত্বিক 

Updated By: Jan 11, 2019, 03:52 PM IST
বাবাকে আঁকড়ে ধরেই বাঁচতে চান, সেই বার্তাই দিলেন হৃত্বিক

নিজস্ব প্রতিবেদন : ভাল আছেন রাকেশ রোশন। অস্ত্রপচারের পর হাসপতালে থেকে ছাড়া হয়েছে তাঁকে। আপাতত তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। বাবার সুস্থতার খবর ইতিমধ্যেই নিজের টুইটার হ্যান্ডেলে ছবি শেয়ার করেন হৃত্বিক রোশন। যেখানে রাকেশ রোশন ভাল আছেন বলে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দেন বলিউড সুপারস্টার।

আরও পড়ুন : হৃত্বিকই তাঁর 'প্রাণের মানুষ', বিচ্ছেদের ৫ বছর পর বলিউড অভিনেতাকে ভালবাসার কথা কে জানালেন?
শুধু হাসপাতাল থেকে ছবি শেয়ার করেই থেমে থাকেননি হৃত্বিক, বাড়িতে আসার পরও বাবা এবং পরিবারের অন্যদের সঙ্গে ছবি শেয়ার করেন 'কাহো না প্যার হ্যায়' অভিনেতা। রাকেশ রোশনকে অনেকটা সুস্থভাবে বাড়ি ফিরিয়ে এনে, প্রত্যেকের মুখেই লেগেছিল তৃপ্তির হাসি। শুধু তাই নয়, তাঁদের কেউ থামাতে পারবে না বলেও বাবার সুস্থতার খবর জানিয়ে দেন বার্তা দেন হৃত্বিক। যা দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

 

রাকেশ রোশন ক্যান্সারে আক্রান্ত বলে সম্প্রতি খবর পাওয়া যায়। বাবার সঙ্গে ছবি শেয়ার করে হৃত্বিক জানান, বলিউডের এই জনপ্রিয় পরিচালক গলার ক্যান্সারে আক্রান্ত। মুম্বইয়ের সোবো হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে। শিগগিরই তাঁর অস্ত্রপচার করা হবে। সেই অনুযায়ী গত ৮ জানুয়ারি অস্ত্রপচার করা হয় রাকেশ রোশনের। এরপর বেশ খানিকটা সুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে আসা হয় তাঁকে।

আরও পড়ুন : ক্যান্সারকে ভুলিয়ে প্রিয় হৃত্বিকের জন্মদিনে হাসি মুখে হাজির সোনালি
এসবের মাঝে নিজের জন্মদিন উপলক্ষে কোনও সেলিব্রেশনের ব্যবস্থা করেননি হৃত্বিক। কিন্তু, অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজান খান এবং প্রিয় বন্ধু সোনালি বেন্দ্রে এবং তাঁর স্বামী গোল্ডি বেহল হাজির হন হৃত্বিককে 'সারপ্রাইজ' দিয়ে। এরপর প্রাক্তন স্ত্রী এবং বন্ধুর অনুরোধে তাঁদের সঙ্গে ডিনার ডেটে বের হন হৃত্বিক রোশন।

আরও পড়ুন : অর্পিতাকে ছেড়ে মালাইকার সঙ্গে সম্পর্ক, অর্জুনের উপর চরম চোটলেন সলমন

এদিকে রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে, তাঁর আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হৃত্বিকের বাবা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা জানিয়ে বলিউড অভিনেতার পরিবারের পাশে দাঁড়ান প্রধানমন্ত্রী। মোদীর আশ্বাস পেয়ে, তাঁকে পাল্টা ধন্যবাদ জানান হৃত্বিক। এবং রাকেশ রোশন আপাতত সুস্থ আছেন বলেও প্রধানমন্ত্রীকে জানান হৃত্বিক।

.