Prabhas: 'বাহুবলী'র সাফল্যের পরই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রভাস, কিন্তু...

বাহুবলীর শুটিং চলাকালীন সময়েই প্রভাস(Prabhas) তাঁর মা-কে কথা দিয়েছিলেন যে, বাহুবলীর(Baahubali) শুটিং শেষ হলেই বিয়ে নিয়ে ভাববেন। 

Updated By: Mar 3, 2022, 09:07 PM IST
Prabhas: 'বাহুবলী'র সাফল্যের পরই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রভাস, কিন্তু...

নিজস্ব প্রতিবেদন: 'বাহুবলী'(Baahubali) ছবির হাত ধরে রাতারাতি সারা দেশের সেনসেশন হয়ে উঠেছিলেন প্রভাস(Prabhas)। তাঁকে ঘিরে উন্মাদনার শেষ নেই। কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন তাঁকে নিয়ে উৎসাহের শেষ নেই ফ্যানেদের। তাঁকে ঘিরে এখন সবচেয়ে বড় প্রশ্ন কবে বিয়ে করছেন প্রভাস? ফ্যানেরা জানতে চায় কবে আর কাকে বিয়ে করছেন প্রভাস। 

বাহুবলীর পর থেকেই প্রভাসের নামের সঙ্গে জুড়ে যায় অনুষ্কা শেট্টির(Anushka Shetty) নাম। তাঁদের সম্পর্ক ঘিরে শুরু হয় নানারকমের জল্পনা। সম্প্রতি 'রাধে শ্যাম'(Radhe Shyam) ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে প্রভাস জানান যে বাহুবলীর সাফল্যের পরেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা। কিন্তু বাহুবলীর পরই মন ভাঙে অভিনেতার। সেকারণেই বিয়ে করেননি প্রভাস। বাহুবলীর শুটিং চলাকালীন সময়েই তিনি মা-কে কথা দিয়েছিলেন যে, বাহুবলীর শুটিং শেষ হলেই বিয়ে নিয়ে ভাববেন। 

তবে অভিনেতা জানান যে,তাঁর বিয়ে নিয়ে সবসময়ই বাড়িতে কথা চলে। নানা কথার মাঝেই তাঁর বিয়ে নিয়ে কথা শুরু করে দেন তাঁর মা। প্রভাস বলেন যে,'এটা স্বাভাবিক যে প্রত্যেক মা-ই চায় তাঁর সন্তান বিয়ে করে সংসার করুক। সন্তান পালন করুক। আমার মাও আমাকে সেটেল হওয়ার কথা বলেন। আমার এখন কোনও চয়েস নেই,তাই আমি বলি যখন বিয়ে হওয়ার তখনই হবে। আমিও বিয়ে করতে চাই কিন্তু সবটাই সময়ের উপর নির্ভর করছে'।

আরও পড়ুন: Russia-Ukraine War: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে জীবন বাজি রেখে লড়াই বাঙালি চিকিৎসকের,পৃথ্বীরাজকে 'সেলাম' ঋতুপর্ণার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.