বাংলাদেশের এক মহিলার প্রেমে পড়েছেন রাজ? শুভশ্রীকে নিজেই জানালেন সেকথা!

 আর তা নিয়েই তো যত কাণ্ড।

Updated By: Aug 2, 2019, 02:57 PM IST
বাংলাদেশের এক মহিলার প্রেমে পড়েছেন রাজ? শুভশ্রীকে নিজেই জানালেন সেকথা!

নিজস্ব প্রতিবেদন:  সামনেই পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় জুটির ছবি 'পরিণীতা'র মুক্তি। তবে তার আগেই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কথা শুভশ্রীকে জানিয়ে দিলেন রাজ। আর তা নিয়েই তো যত কাণ্ড।

কী অবাক হচ্ছেন?

তবে এমনটাই ঘটেছে। লন্ডনে 'শেষ থেকে শুরু' ছবিটির শ্যুটিংয়ে গিয়ে। সেখানেই নাকি রাজের সঙ্গে আলাপ হয়েছিলেন বাংলাদেশের এক মহিলার। তাঁর নাকি রাজকে বেশ পছন্দ হয়েছে। তিনি নাকি কোনওভাবেই রাজকে ছাড়তে চাইছেন না। রাজেরও যে তাঁকে মন্দ লেগেছে তেমনটাও নয়। আর একথাই হঠাৎ শুভশ্রীকে ফোন করে জানিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনিও ওই মহিলাকে ভালোবাসেন কিনা? শুভশ্রীর এপ্রশ্নের উত্তরে যদিও কিছুটা অপ্রস্তুত রাজ জানালেন, তিনি তাঁকে ভালোবাসেন ঠিকই তবে ওই মহিলা তাঁকে কিছুতেই ছাড়তে রাজি নন। এমনকি বাংলাদেশের ওই মহিলার সঙ্গে শুভশ্রীর কথাও বলিয়ে দিলেন রাজ। শুভশ্রীও অবলীলায় জানিয়ে দিলেন, তিনি চাইলে রাজকে নিয়ে নিতে পারেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-বিমানের মধ্যে মেয়েকে স্তন্যপান করাতে গিয়ে অপ্রস্তুত হতে হয়েছিল, মুখ খুললেন নেহা ধুপিয়া

ঠিক কী ঘটেছে বুঝতে পারলেন না তো? আদপে এই সব ঘটনাই মিথ্যে হয়েও সত্যি। আসলে এসবই ঘটেছে 'রেড এফএম'-এর 'রেড মুর্গা অফ দ্যা ডে' শোতে গিয়ে। সম্প্রতি নিজের আগামী ছবি পরিণীতার প্রমোশনের জন্য সেখানে হাজির হয়েছিলেন রাজ চক্রবর্তী। সেখানেই শোয়ের দুই আর জে-র সঙ্গে মিলে শুভশ্রীকে 'মুরগী' বানিয়েছেন রাজ। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন কী ঘটেছে?

আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে রাজের ছবি পরিণীতা। যেখানে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী। ইতিমধ্যেই মন কেড়েছে পরিণীতার ট্রেলার ও গান।

আরও পড়ুন-প্রেমিকের অবহেলায় ভেঙে পড়েন পরিণীতি চোপড়া!

.