সোনাক্ষীর মেক-আপ করতে ব্যস্ত অক্ষয়, টুইঙ্কেল জানেন?

অক্ষয়-সোনাক্ষীর এমনই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Updated By: Aug 14, 2019, 05:59 PM IST
সোনাক্ষীর মেক-আপ করতে ব্যস্ত অক্ষয়, টুইঙ্কেল জানেন?

নিজস্ব প্রতিবেদন: সোনাক্ষীর 'মেকআপ আর্টিস্ট'-এর ভূমিকায় অবতীর্ণ হয়েছেন আক্কি। মনোযোগ সহকারেই মেকআপ করার চেষ্টা করছেন অক্ষয়। সোনাক্ষীও প্রথমটা চেষ্টা তাঁর উপর ভরসা রেখে শান্তই ছিলেন। তবে শেষ পর্যন্ত তাঁর সে ভরসা আর রইল কই? অবশ্য় ক্ষান্ত হতে হল অক্ষয়কে। কারণ, তাঁর কাণ্ডে চেঁচামিচি জুড়ে দিলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অক্ষয়-সোনাক্ষীর এমনই একটি মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ১৫ অগস্ট স্বাধীনতা দিবসে মুক্তি পেতে চলেছে অক্ষয়ের বহু প্রতীক্ষিত ছবি 'মিশন মঙ্গল'। আর ছবি মুক্তির আগে দর্শকদের কীভাবে মজিয়ে রাখতে হয় তা খুব ভালভাবেই জানেন বলিউডের 'খিলাড়ি কুমার'। তিনি নিজে তো বটেই, ছবিতে তাঁর সহ অভিনেত্রী বিদ্যা বালান ও সোনাক্ষী সিনহাও প্রায়ই নানা মজার ভিডিয়ো শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগের একটি ভিডিয়োতে অক্ষয়কে মজা করে চেয়ার থেকে ফেলে দিতে দেখা গেছে সোনাক্ষীকে। আবার কখনও অক্ষয় কিংবা অন্যান্য তারকারা ক্যামেরার পিছনের নানা অদেখা মুহূর্ত শেয়ার করছেন নেটিজেনদের জন্য। 

আরও পড়ুন-হলিউডের ছবির হিন্দি রিমেকে টোটা, অভিনয় করছেন পরিণীতির বিপরীতে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বিদ্যা বালান শেয়ার করেছেন অক্ষয়ের গানের ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে বাসে যেতে যেতে অন্তাক্ষরীতে মেতেছেন 'মিশন মঙ্গল'-এর টিম। সেখানেই আক্কির গলায় শোনা গেল মহম্মদ রফির জনপ্রিয় গান 'চল মেরে ভাই'। তবে গান গাইছেন না বলে বলা ভালো গাওয়ার চেষ্টা করছেন। আর অক্ষয়ের গান শুনে হেসেই খুন সহ অভিনেত্রীরা।

আরও পড়ুন-বাড়িতে বসে কী করেন ননদ-বৌদি? শ্বেতা ও ঐশ্বর্যকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

১৫ অগস্ট অক্ষয়ের 'মিশন মঙ্গল' এর পাশাপাশি মুক্তি পাচ্ছে জন আব্রাহামের ছবি 'বাটলা হাউস'। তাই বলা যেতেই পারে বক্স অফিসে জোর লড়াই হতে চলেছে অক্ষয় ও জনের। ফিল্ম বিশেষজ্ঞদের দাবি মিশন মঙ্গল ছবিটির টিকিটের আগাম বুকিং-ই বুঝিয়ে দিচ্ছে এটি বক্স অফিস কালেকশন সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত অক্ষয়ের অন্যান্য ছবির থেকে অনেক বেশি হতে চলেছে। এমনকি অভিনেতার 'গোল্ড' ছবিকেও ছাপিয়ে যেতে পারে 'মিশন মঙ্গল'।     

আরও পড়ুন-ফুসফুস ও শ্বাসনালীতে সংক্রমণ, ICU-তে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

.