নিজেকে নির্দোষ প্রমাণে মরিয়া প্রত্যুষার বয়ফ্রেন্ড

সবাইকে এপ্রিল ফুল করে দিয়ে চলে গেলেন টেলিভিশন তারকা প্রত্যুষা ব্যানার্জি। তাঁর আত্মহত্যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য দেখা দিয়েছে বি-টাউনে। কেউই সঠিক করে বলতে পারছেন না যে ঠিক কী কারণে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হলেন প্রত্যুষা। সামনে আসছে নানা সম্ভাব্য কারণ। তার মধ্যে অন্যতম প্রেমিকের সঙ্গে মনোমালিন্য। ঘটনায় পুলিস আটক করেছে তাঁর প্রেমিক রাহুল রাজকে। পুলিসের কাছে বয়ানে নিজেকে নির্দোষ বললেন প্রত্যুষার প্রেমিক।

Updated By: Apr 3, 2016, 12:17 PM IST
নিজেকে নির্দোষ প্রমাণে মরিয়া প্রত্যুষার বয়ফ্রেন্ড

ওয়েব ডেস্ক: সবাইকে এপ্রিল ফুল করে দিয়ে চলে গেলেন টেলিভিশন তারকা প্রত্যুষা ব্যানার্জি। তাঁর আত্মহত্যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য দেখা দিয়েছে বি-টাউনে। কেউই সঠিক করে বলতে পারছেন না যে ঠিক কী কারণে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হলেন প্রত্যুষা। সামনে আসছে নানা সম্ভাব্য কারণ। তার মধ্যে অন্যতম প্রেমিকের সঙ্গে মনোমালিন্য। ঘটনায় পুলিস আটক করেছে তাঁর প্রেমিক রাহুল রাজকে। পুলিসের কাছে বয়ানে নিজেকে নির্দোষ বললেন প্রত্যুষার প্রেমিক।

'বালিকা বধু' প্রত্যুষার আত্মহত্যার খবরকে অনেকেই এপ্রিল ফুলের মজা বলে মনে করেছিলেন। কিন্তু কঠিন বাস্তবটা সামনে আসতে সবাই বেশ জোর ধাক্কাই খেয়েছিলেন। কিছুতেই ভাবতে পারছিলেন না, প্রত্যুষার মতো হাসিখুশি মেয়ে কীভাবে আত্মহত্যা করতে পারেন। জানা যায় প্রেমিকের আঘাত সহ্য করতে না পেরেই এমন মারাত্মক কাজ করে ফেললেন তিনি। এমনও শোনা যাচ্ছে যে প্রত্যুষার প্রেমিক তাঁকে ঠকিয়েওছে। সেই ধাক্কাই সহ্য করতে পারেননি নরম স্বভাবের মেয়েটা। আবার পুলিসের কাছে নিজেকে বারবার নির্দোষ বলে যাচ্ছেন প্রত্যুষার প্রেমিক রাহুল। শুধু তাই নয়, বয়ানে তিনি জানিয়েছেন যে, প্রত্যুষাকে এখনও নিজের স্ত্রী বলে মনে করেন তিনি।

.