অনিচ্ছা সত্ত্বেও ওয়াংখেড়েতেই প্রীতির বক্তব্য রেকর্ড পুলিসের

অনিচ্ছা সত্ত্বেও ওয়াংখেড়েতেই প্রীতির বক্তব্য রেকর্ড পুলিসের

Updated By: Jun 24, 2014, 09:28 PM IST

ওয়াংখেড়েতে হেনস্থার ঘটনা নিয়ে প্রীতি জেন্টার বক্তব্য রেকর্ড করল মুম্বই পুলিস। অভিযোগ দায়েরের পর আজই প্রথম পুলিসের মুখোমুখি হলেন প্রীতি। আজ বিসিসিআইয়ের গাড়োয়ারের ক্লাব হাউসে যান তিনি। সঙ্গে ছিলেন তার আইনজীবী। মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চের কর্তারা ছিলেন। আইপিএলের ম্যাচ চলাকালীন প্যাভিলিয়নে সকলের সামনেই নেস ওয়াদিয়া প্রীতিকে হেনস্থা করেন বলে অভিযোগ। বক্তব্য রেকর্ড করানোর পর ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিতে হয় প্রীতিকে।

পুলিস চেয়েছিল ঘটনাস্থল ওয়াংখেড়ে স্টেডিয়ামেই রেকর্ড করতে প্রীতির বয়ান। কিন্তু অন্যদিকে বাড়িতেই বয়ান দিতে চান প্রীতি। পুলিস সূত্রে খবর, দুদিন ধরে চলতে পারে প্রীতির বয়ান রেকর্ডের প্রক্রিয়া। প্রীতির বয়ান রেকর্ড পর্ব শেষ হওয়ার নেওয়া হবে নেস ওয়াদিয়ার বয়ান।

অভিযোগ জানানোর পর থেকেই সংবাদমাধ্যমের থেকে দূরে থাকতে আমেরিকায় চলে গিয়েছিলেন প্রীতি। রবিবার দেশে ফেরেন তিনি। তদন্তকারী অফিসার জানান, প্রীতির বয়ান রেকর্ড খুব গুরুত্বপূর্ণ। জানতে হবে প্রীতি ঠিক কোথায় বসেছিলেন। প্রীতির বয়ান রেকর্ডের পরই পরবর্তী পদক্ষেপ ঠিক করা হবে। পুলিসের কাছে লিখিত অভিযোগে প্রীতি জানিয়েছেন, "আমি নিজের সিটে যাওয়ার জন্য উঠেছিলাম, তখনই নেস আমার সিটে আসে ও আমার ওপর চিত্‍কার করতে শুরু করে। সকলের সামনে আমাকে অপমানও করে।" এরমধ্যেই ৮ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিস।

গত ১২ জুন নেসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রীতি। যদিও প্রীতির অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন নেস। পাঁচ বছরের সম্পর্ক ভাঙার পর শুধুমাত্র কিংস ইলেভেন পঞ্জাবের ব্যবসায়িক সূত্রেই যুক্ত ছিলেন বলিউড অভিনেত্রী ও বম্বে ডাইংয়ের ম্যানেজিং ডিরেক্টর।

.