নতুন প্রেমে প্রীতি

বেশ কয়েক বছর বিশেষ ভাল কাটছিলো না প্রীতি জিন্টার। বলিউড কেরিয়ার, আইপিএল টিম কোনওদিক থেকেই বিশেষ আনন্দের খবর ছিল না তার জীবনে। তারওপর নেস ওয়াদিয়ার সঙ্গে দীর্ঘ সম্পর্কের তিক্ততার কারণে অবসাদেও ভুগছিলেন কিছুটা। অবশেষে কিছুটা ভাল সময় আসতে চলেছে তার জীবনে। জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি।

Updated By: Apr 15, 2015, 08:12 PM IST
নতুন প্রেমে প্রীতি

ওয়েব ডেস্ক: বেশ কয়েক বছর বিশেষ ভাল কাটছিলো না প্রীতি জিন্টার। বলিউড কেরিয়ার, আইপিএল টিম কোনওদিক থেকেই বিশেষ আনন্দের খবর ছিল না তার জীবনে। তারওপর নেস ওয়াদিয়ার সঙ্গে দীর্ঘ সম্পর্কের তিক্ততার কারণে অবসাদেও ভুগছিলেন কিছুটা। অবশেষে কিছুটা ভাল সময় আসতে চলেছে তার জীবনে। জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি।

সম্প্রতি প্রায়শই লস অ্যাঞ্জেলসে যাতায়াত করছিলেন প্রীতি জিন্টা। মুম্বই মিররকে প্রীতি জানান, "হ্যাঁ, আমার একজন ভাল মানুষের সঙ্গে সম্পর্ক হয়েছে(I am in a relationship with someone nice)। অবশেষে আমি নিজের জন্য কিছুটা সময় পেয়েছি। ক্রিকেটে এখন আর আমার উপস্থিতি প্রয়োজনীয় নয়।"

গতবছর প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে তাকে হেনস্থা করার অভিযোদ দায়ের করেন প্রীতি। সেই বিষয়ে প্রশ্ন করা হলে প্রীতি বলেন, "আমি জানি কখন অতীত পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে হয়। আমি এখন একজন হাসিখুশি মানুষের সঙ্গে আনন্দের সম্পর্কে রয়েছি। এবং জীবন থেকে যতটা সম্ভব নেগেটিভিটি দূরে রাখছি। নেসের সঙ্গে আমার সম্পর্কের ইতি ঘটেছে। আমার জীবন সবসময় পরিপূর্ণ, কখনও খালি থাকে না।"

নাচ বলিয়ে ৭-এর বিচারকের ভূমিকায় দেখা যাবে প্রীতিকে।

.