রাজকন্যার মত সাজলেন যুবিকা, প্রিন্সের সঙ্গে আংটি বদল বলিউড অভিনেত্রীর

লাল লেহেঙ্গায় যুবিকাকে লাগছিল একেবারে অন্যরকম

Updated: Oct 11, 2018, 02:25 PM IST
রাজকন্যার মত সাজলেন যুবিকা, প্রিন্সের সঙ্গে আংটি বদল বলিউড অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : প্রায় ৩ বছরের সম্পর্কের পর এবার টেলিভিশন অভিনেতা প্রিন্স নরুলার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুবিকা চৌধুরী। টেলিভিশন অভিনেতা প্রিন্সের সঙ্গে যেন রূপকথার মত করে বিয়ে সারছেন বলিউড নায়িকা। লাল লেহেঙ্গা পরে যুবিকা যখন আংটি বদলের জন্য সিঁড়ি দিয়ে নেমে আসেন, তখন যেন তাঁকে ‘রাজকন্যের’ মত মনে হয়। অন্যদিকে সাদা পাঞ্জাবি, কুর্তাতে প্রিন্সকেও লাগছিল বেশ।

দেখুন সেই ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রিন্স-যুবিকার মেহেন্দির ছবি, ভিডিও আপনাদের আগেই দেখিয়েছে জি ২৪ ঘণ্টা ডট কম। আর এবার তাঁদের আংটি বদলের ছবি, ভিডিও প্রকাশ্যে আসতেই তাও ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : প্রিন্সকেই বিয়ে করছেন যুবিকা, মেহেন্দির অনুষ্ঠানে উদ্দাম নাচ অভিনেত্রীর

চলতি বছরের জানুয়ারি মাসে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে আনেন প্রিন্স-যুবিকা। এ বিষয়ে বলিউড অভিনেত্রী বলেন, প্রিন্সের সঙ্গে যে তিনি  বিয়ের পিঁড়িতে এত তাড়াতাড়ি বসবেন, তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি। যেদিন তাঁকে বিয়ের জন্য প্রস্তাব দেন প্রিন্স, তার আগের রাতেও দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। কিন্তু, আচমকাই প্রিন্স যে তাঁকে বিয়ের প্রস্তাব দেবেন, তা ভাবেননি।

যুবিকার কথায়, বিয়ের প্রস্তাব দেওয়ার আগে বেশ কিছুদিন ধরেই প্রিন্স নাকি তাঁর সঙ্গে একটু অন্যরকম ব্যবহার করছিলেন। কথায় কথায় তাঁদের ঝগড়া হচ্ছিল। শুধু তাই নয়, প্রিন্সকে বিয়ে করবেন না বলে নাকি ওই সময় মা-কেও জানিয়ে দিয়েছিলেন যুবিকা। কিন্তু, তাঁর মা জানিয়েছিলেন, প্রিন্সের মত ভাল ছেলে নাকি যুবিকা আর পাবেন না। মায়ের ওই কথা শুনেও অবাক হয়ে গিয়েছিলেন যুবিকা।

আরও পড়ুন : বলিউডে যৌন হেনস্থা, চূড়ান্ত সিদ্ধান্ত আমির খানের

ফলে এসব যে প্রিন্স আগে থেকেই সাজিয়ে গুছিয়ে রেখেছিলেন, তা ভাবেননি অভিনেত্রী। ফলে, প্রিন্স যখন তাঁকে বিয়ের প্রস্তাব দেন, তখন যেন কার্যত আকাশ থেকে পড়েন যুবিকা। মুম্বইয়ের তাজ হোটেলে এরপর দুই পরিবারের সামনে যুবিকাকে বিয়ের প্রস্তাব দেন প্রিন্স। গোটা বিষয়টিকে স্মরণীয় করে রাখার জন্য যুবিকার সঙ্গে প্রিন্স ওই ধরনের ব্যবহার করছিলেন বলেও পরে বুঝতে পারেন অভিনেত্রী।

আরও পড়ুন : বিদেশে গিয়ে প্রিয়ঙ্কা যা করলেন, তাতে ঝড় উঠল ইন্টারনেটে

মেহেন্দি এবং আংটি বদলের পর শুক্রবার সাতপাক ঘুরবেন প্রিন্স-যুবিকা। বিয়ের অনুষ্ঠানে ডিজাইনার নিতা লুল্লার পোশাক পরেই যুবিকা প্রিন্সের সামে হাজির হবেন বলে জানা যাচ্ছে।