প্রিয়াঙ্কার জন্মদিনের এই কেকের দাম কত জানেন?

অনেকেই হয়ত ভাইরাল হওয়া প্রিয়াঙ্কার সেই সেলিব্রেশনের ছবি দেখে থাকবেন। 

Updated By: Jul 30, 2019, 11:09 AM IST
প্রিয়াঙ্কার জন্মদিনের এই কেকের দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: গত ১৮ জুলাই নিজের ৩৭-এর জন্মদিন সেলিব্রেট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মিয়ামিতে পিগি চপসের জন্মদিন ঘটা করে সেলিব্রেট করেছেন হাবি নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার 'ফাইভ টিয়ার' কেক কেটে জন্মদিন সেলিব্রেশনের ছবি।  অনেকেই হয়ত ভাইরাল হওয়া প্রিয়াঙ্কার সেই সেলিব্রেশনের ছবি দেখে থাকবেন। তবে প্রিয়াঙ্কার জন্মদিনে আনা এই কেকের দাম কত জানেন?

'পিঙ্কভিলা' সূত্রে জানা যাচ্ছে, জন্মদিনে প্রিয়াঙ্কার পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে তৈরি লাল ও সোনালি রঙের কেকের দাম ৫০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় সাড়ে ৩ লক্ষ টাকা। এই কেকের নির্মাতা হল মিয়ামি অন্যতম বিশিষ্ট বেকারি 'ডিভিইন ডেলিকেসিস কেকস' এর তৈরি। এই কেক তৈরি চকোলেট ও ভ্যানিলা দিয়ে।

আরও পড়ুন-ভিডিয়ো: শরীরী বিভঙ্গ, চপলতায় ঠাকুরপোদের রাতের ঘুম হরণে আসছেন ফ্লোরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

মিয়ামিতে এই জন্মদিন সেলিব্রেশনে হাবি নিক জোনাস ছাড়াও ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া এবং তাঁর আরও বেশ কয়েকজন বন্ধু-বান্ধব। প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় নিক লিখেছেন, “Light of my world. My whole heart. I love you baby. Happy birthday,”। সোশ্যাল মিডিয়ায় তাঁর 'মিমি দি'-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন পরিণীতিও।

আরও পড়ুন- রোমানিয়ান লুলিয়ার আঙুলেই উঠল সলমনের আংটি, তবে কি এবার বিয়ের পিঁড়িতে সল্লু?

.