মেয়ের বাগদানের অনুষ্ঠানে নাচ প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার, দেখুন

মধু চোপড়ার সঙ্গে ছিলেন নিকের মা-ও

Updated By: Aug 29, 2018, 01:31 PM IST
মেয়ের বাগদানের অনুষ্ঠানে নাচ প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার, দেখুন

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউড জুড়ে। ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সেরে আবার মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই নাকি নিকের সঙ্গে হওয়াই দ্বীপে গিয়ে গাঁটছড়া বাঁধবেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। যা নিয়ে দুই পরিবারই বেশ খুশি।

সম্প্রতি প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে বাগদানের আসর। পরিবারের লোক এবং ঘনিষ্ঠদের নিয়ে নিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া। বাগদানের আনুষ্ঠানিক পর্বের পর মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে ছিল নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। কিন্তু, নিক, প্রিয়াঙ্কার বাগদানের অনুষ্ঠানের পর পিগির মা মধু চোপড়ার নাচ দেখেছেন?

আরও পড়ুন : কপিল শর্মার এ কী হাল, দেখলে চিনতেই পারবেন না

শুধু মধু চোপড়া নন, তার সঙ্গে ওইদিন পা মেলান নিক জোনাসের মা ডেনিস মিলার জোনাসও। একটি পঞ্জাবি গানে মধু চোপড়া এবং ডেনিস মিলারকে নাচতে দেখা যায়। নিক, প্রিয়াঙ্কার বাগদান হয়ে যাওয়ার পর অবশেষে প্রকাশ্যে আসে সেই ভিডিও। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : পথ দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার

দেখুন সেই ভিডিও..

 

 

এদিকে নিক, প্রিয়াঙ্কা হওয়াইতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন। একেবারে ঘনিষ্ঠদের নিয়েই নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর বসবে বলে খবর। নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসরে যাতে কোনওভাবে পারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ প্রবেশ করতে না পারে, সেই জন্যই হওয়াই দ্বীপে বিয়ের আসর বসবে বলে জানা যাচ্ছে।  

অন্যদিকে প্রিয়াঙ্কা এখন ব্যস্ত ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ে। এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। এই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রেই ফারহান, প্রিয়াঙ্কাকে অভিনয় করতে দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন : ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কের তিক্ততা কি কাটল? সলমনের ইচ্ছের উত্তর দিলেন অমিতাভ

সলমন খানের ‘ভরত’ থেকে সরে গেলে তা প্রিয়াঙ্কার কেরিয়ারের উপর প্রভাব ফেলতে পারে বলে মনে করেছিল বি টাউনের একাংশ। কিন্তু, ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর পাশাপাশি প্রিয়াঙ্কা এবার পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গেও কাজ করবেন বলে খবর। আগামী বছর থেকেই প্রিয়াঙ্কাকে নিয়ে শুরু হবে বিশাল ভরদ্বাজের সিনেমার শুটিং।