Parineeti Chopra-Raghav Chadha Engagement: বোনের বাগদান বলে কথা, ভারতে হাজির 'দেশি গার্ল'! রইল ছবি

Parineeti Chopra-Raghav Chadha Engagement: বোনের বাগদান বলে কথা, ভারতে হাজির 'দেশি গার্ল'! প্রিয়াঙ্কার দিল্লি বিমানবন্দরে পা রাখার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এই প্রতিবেদনে দেখে নিন প্রিয়াঙ্কাকে কেমন লাগছে।   

Updated By: May 13, 2023, 02:17 PM IST
Parineeti Chopra-Raghav Chadha Engagement: বোনের বাগদান বলে কথা, ভারতে হাজির 'দেশি গার্ল'! রইল ছবি
পরিণীতির বাগদানে হাজির প্রিয়াঙ্কা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ফিরলেন ভারতে। 'দেশি গার্ল'-এর এবার দেশে আসার কারণটা ভীষণই স্পেশ্যাল। আফটার অল নিজের বোন পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) আংটিবদল বলে কথা। বলি অভিনেত্রী পরিণীতি জীবনের নতুন ইনিংস শুরু করছেন আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে। ১৩ মে অর্থাৎ পরিণীতি-রাঘব একসঙ্গে পথচলার ঘোষণা করবেন। এদিন দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কার ছবি ভাইরাল হয়েছে। যদিও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায়নি তাঁর স্বামী নিক জোনাস (Nick Jonas) ও কন্যা মালতী ( Malti)মেরি চোপড়াকে। মার্কিন মুলুক থেকে প্রিয়াঙ্কা ভারতে পা রেখেছেন ক্যাজুয়াল আউটফিটে। সাদামাটা সাজেও প্রিয়াঙ্কাকে দারুণ দেখাচ্ছে। দিল্লির কপুরথলা হাউসে পরিণীতি-রাঘবের বাগদানের আসর বসছে। দিল্লিতে আংটি বদল হলেও আলোয় সাজানো হয়েছে মুম্বইয়ে পরিণীতি চোপড়ার বাড়ি। এনগেজমেন্ট অনুষ্ঠানের থিম রাখা হয়েছে বলিউড। ইতোমধ্যেই আমন্ত্রিতদের জানিয়ে দেওয়া হয়েছে যে, তাঁরা যেন প্যাস্টেল রঙের পোশাকেই হাজির হন। 

আরও পড়ুন:  থিম বলিউড, রয়েছে প্রার্থনা সংগীত, পরিণীতি-রাঘবের বাগদানে প্রিয়াঙ্কা সহ তারকার হাট

রাঘব চাড্ডা পরবেন ডিজাইনার পবন সচদেবের ডিজাইন করা অচকন ও পরিণীতি পরবেন মণীশ মালহোত্রার ডিজাইন করা ড্রেস। বিকেল ৫ টায় শুরু হবে আংটি বদলের অনুষ্ঠান। প্রথমেই হবে সুখমণি সাহিবের পাঠ, এরপর হবে অরদাস ও তারপরেই আংটি বদল। পরিবার ও কাছের মানুষ মিলিয়ে অনুষ্ঠানে হাজির থাকবেন প্রায় ১৫০ মানুষ।  রাঘব চাড্ডা ও পরিণীতির আংটি বদল অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী গুরদাস মান, প্রিয়াঙ্কা চোপড়া সহ বলিউডের ও রাজনীতির অনেকে তারকাই। পরিণীতি-রাঘবের বন্ধুতা দীর্ঘদিনের। তবে সম্প্রতিই তাঁদের একসঙ্গে বিমানবন্দরে বা কোনও রেস্তোরাঁয় একসঙ্গে দেখা গিয়েছে। আইপিএলেও খেলা দেখতে গিয়েছেন তাঁরা। মুম্বইয়ের এক রেস্তোরাঁয় প্রথম তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই দুয়ের সম্পর্কের খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে। কিন্তু এখনও কেউই এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। মুখ না খুললেও সবাই সবটাই বুঝে নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

  

.