পরিচালক সঞ্জয় লীলা বনশালীকে না বলতে পারেন না প্রিয়াঙ্কা চোপড়া!

বলিউডের আনাচে কানাচে গুঞ্জন শোনা যাচ্ছে যে, পরিচালক সঞ্জয় লীলা বনশালী কিংবদন্তী কবি সাহির লুধিয়ানভির উপর একটি সিনেমা তৈরি করতে চলেছেন। আরও শোনা যাচ্ছে যে, ছবিতে কেন্দ্রীয় চরিত্র হিসেবে শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করতে চলেছেন। শাহরুখ-প্রিয়াঙ্কাকে একসঙ্গে এর আগে আমরা ‘ডন’ এবং ‘ডন ২’তে অভিনয় করতে দেখেছি।

Updated By: Jan 1, 2017, 03:30 PM IST
পরিচালক সঞ্জয় লীলা বনশালীকে না বলতে পারেন না প্রিয়াঙ্কা চোপড়া!

ওয়েব ডেস্ক: বলিউডের আনাচে কানাচে গুঞ্জন শোনা যাচ্ছে যে, পরিচালক সঞ্জয় লীলা বনশালী কিংবদন্তী কবি সাহির লুধিয়ানভির উপর একটি সিনেমা তৈরি করতে চলেছেন। আরও শোনা যাচ্ছে যে, ছবিতে কেন্দ্রীয় চরিত্র হিসেবে শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করতে চলেছেন। শাহরুখ-প্রিয়াঙ্কাকে একসঙ্গে এর আগে আমরা ‘ডন’ এবং ‘ডন ২’তে অভিনয় করতে দেখেছি।

এই প্রসঙ্গে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া বললেন, ‘এখনও পর্যন্ত আমি এমন কোনও ছবি করার সিদ্ধান্ত নিইনি। কিন্তু সঞ্জয় স্যর এমন একজন মানুষ, যাঁকে আমি না করতে পারি না। তিনি আমার অভিনয় ক্ষমতা জানেন। এও জানেন, কেমন চরিত্র করতে আমি পছন্দ করি। যখনই আমাদের দেখা হয়, আমরা একসঙ্গে কাজ করার কথা বলি।‘

আরও পড়ুন গ্যাংস্টারের প্রস্তাব না পেলে অ্যাডাল্ট ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু হত, বললেন কঙ্গনা

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘নিউ ইয়র্ক এবং ভারত দু জায়গাতেই আমি অনেক কাজের অফার পেয়েছি। তার মধ্যে কিছি ছবির স্ক্রিপ্ট অসাধারণ লেগেছে আমার। জানুয়ারিতেই আমি ঠিক করে নেব যে তার মধ্যে কোন কোন ছবি করব।’

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডে শেষবার প্রকাশ ঝা-এর ‘জয় গঙ্গাজল’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। যেখানে তিনি একজন কঠোর পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। এখন তাঁর হলিউড ছবি ‘বেওয়াচ’ মুক্তির অপেক্ষায়। ২০১৭ এর ২৬ মার্চ মুক্তি পাবেন ছবিটি।

আরও পড়ুন ৮ দিনে ২১৬ কোটির ব্যবসা করে ফেলল ‘দঙ্গল’