গ্যাংস্টারের প্রস্তাব না পেলে অ্যাডাল্ট ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু হত, বললেন কঙ্গনা

তিনি জাতীয় পুরস্কার জেতা অভিনেত্রী। এবার বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত জানালেন যা, তাতে চোখ কপালে উঠে যাবে সকলের। একটি টেলিভিশন অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন কঙ্গনা। সেখানেই তাঁর কেরিয়ারের শুরুর দিকের কথা ওঠে। কঙ্গনা তখন বলেন, যদি গ্যাংস্টারের প্রস্তাব তাঁর কাছে না আসতো, তাহলে হয়তো তিনি অ্যাডাল্ট ফিল্ম দিয়ে নিজের কেরিয়ার শুরু করতেন!

Updated By: Dec 31, 2016, 06:27 PM IST
গ্যাংস্টারের প্রস্তাব না পেলে অ্যাডাল্ট ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু হত, বললেন কঙ্গনা

ওয়েব ডেস্ক: তিনি জাতীয় পুরস্কার জেতা অভিনেত্রী। এবার বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত জানালেন যা, তাতে চোখ কপালে উঠে যাবে সকলের। একটি টেলিভিশন অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন কঙ্গনা। সেখানেই তাঁর কেরিয়ারের শুরুর দিকের কথা ওঠে। কঙ্গনা তখন বলেন, যদি গ্যাংস্টারের প্রস্তাব তাঁর কাছে না আসতো, তাহলে হয়তো তিনি অ্যাডাল্ট ফিল্ম দিয়ে নিজের কেরিয়ার শুরু করতেন!

আরও পড়ুন ব্ল্যাক ক্যাপদের কাছে হোয়াইট ওয়াশ বাংলাদেশ

হ্যাঁ, কঙ্গনা বলেছেন, তাঁর তখন বয়স ১৭-১৮ হবে। তিনি না বুঝেই একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে বুঝতে পারেন, ডাল মে জরুর কুছ কালা হ্যায়। কেমন যেন নীল ছবি নীল ছবি ব্যাপার-স্যাপার। এরপরই তিনি গ্যাংস্টারের প্রস্তাব পান। আর তিনি সেই ছবিটিকে নাকচ করে দেন। বলিউডে দুর্দান্ত অভিষেক হয় কঙ্গনার। আর অ্যাডাল্ট মুভির খপ্পরেও পড়তে হয় না তাঁকে!

আরও পড়ুন  যুবরাজ এবং রায়না খেলবেন ডি ওয়াই পাতিল টি২০ প্রতিযোগিতায়