বিপাকে Priyanka Chopra, অভিনেত্রীকে সাবধান করল পুলিস

টিম প্রিয়াঙ্কার তরফে মুখ খোলা হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 11:16 AM IST
বিপাকে Priyanka Chopra, অভিনেত্রীকে সাবধান করল পুলিস
প্রিয়াঙ্কা চোপড়া

নিজস্ব প্রতিবেদন : করোনার নয়া স্ট্রেনের দাপটে ব্রিটেন জুড়ে শুরু হয়েছে দ্বিতীয় দফার কড়া লকডাউন (Lockdown)। ব্রিটেন জুড়ে যখন কড়া লকডাউন চলছে, সেই সময় বাড়ির বাইরে বেরনোয় নোটিস পাঠানো হল প্রিয়াঙ্কা চোপড়াকে।
বর্তমানে স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরবর্তী সিনেমা 'টেক্সট ফর ইউ'-এর শ্যুটিংয়ের জন্যই লন্ডনে পাড়ি দেন পিগি। আচমকা সেখানে লকডাউন ঘোষণা করায় লন্ডন থেকে লস এঞ্জেলসে ফিরতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। ফলে আপাতত সেখানেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনসরা। লন্ডনে থাককালীন আচমকাই প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর মা মধু চোপড়াকে স্থানীয় একটি স্যালোঁতে দেখা যায়। পোষ্যকে সঙ্গে নিয়ে স্যালোঁতে যান পিগি। ওই ছবি প্রকাশ্যে আসার পরপরই প্রিয়াঙ্কা এবং স্যালোঁ কতৃপক্ষকে সাবধান করা হয় সে দেশের পুলিসের তরফে। যদিও প্রথমবার বলেই কোনও জরিমানা করা হয়নি পুলিসের তরফে। জানা যাচ্ছে এমন খবর। 

আরও পড়ুন : 'এবার সুরক্ষিত', করোনার টিকা নিয়ে মন্তব্য বলিউড অভিনেত্রীর
ওই ঘটনার পরপরই টিম প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) তরফে মুখ খোলা হয়। অভিনেত্রীর টিমের তরফে জানানো হয়, প্রিয়াঙ্কা লন্ডনে (London) রয়েছেন পরবর্তী সিনেমার শ্যুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই স্যালোঁয় যান। ব্যক্তিগত প্রয়োজনে নয়, শ্যুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কা স্যালোঁয় যান বলেও জানানো হয়েছে অভিনেত্রীর তরফে।

আরও পড়ুন : ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হন, মুখ খুললেন Nora Fatehi

এদিকে সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা হোয়াইট টাইগার-এর ট্রেলার প্রকাশ্যে আসে। যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। হোয়াইট টাইগারের ট্রেলার প্রকাশ্যে আসার পর প্রিয়াঙ্কার প্রশংসা শুরু করেন নিক জোনাসের বাবা। তিনি তাঁর পুত্রবধূর জন্য গর্বিত বলে জানান নিকের বাবা।

.