Priyanka Chopra: সকাল-সকাল 'ন্যুড' প্রিয়াঙ্কা! ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার...

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে তাঁর আসন্ন হলিউড ছবি 'হেডস অফ স্টেট'এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। সোমবার, প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যা দেখে প্রায় বিস্মিত নেটপাড়া। 

Updated By: Apr 15, 2024, 07:46 PM IST
Priyanka Chopra: সকাল-সকাল 'ন্যুড' প্রিয়াঙ্কা! ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে তাঁর আসন্ন হলিউড ছবি 'হেডস অফ স্টেট'এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের পরবর্তী প্রোজেক্ট নিয়ে আপডেট দিতে থাকেন তিনি। সোমবার, প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যা দেখে প্রায় বিস্মিত নেটপাড়া। 

ভিডিয়োটি অভিনেত্রীকে গাড়ির ভিতর বসে তিনি বাইরে দৃশ্য দেখাচ্ছেন। সেখানে অভিনেত্রী একেবারে নো-মেকআপ লুকে ধরা দিয়েছেন। প্রিয়াঙ্কার দাগমুক্ত ত্বক দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। ভিডিয়োর শেষে দেখা যায়, অভিনেত্রী তাঁর সেটে পোঁছান। এবং তাঁর সাদা রঙের ভ্যানিটি ভ্যান দেখান। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

ভিডিয়োটি শেয়ার করার সঙ্গে প্রিয়াঙ্কা ক্যাপশনে লেখেন, 'কাজ করার পথে নাইশুলারের লাইভের ধারণা চুরি করলাম। যেমনটা আমি বলেছিলাম, সুপার মর্নিংস। গ্ল্যামারস।' প্রিয়াঙ্কার এই ভিডিয়ো দেখে কমেন্টের বন্যা বয়ে যায়। একজন নেটিজেন লেখেন, 'মেকআপ ছাড়া আপনি আরও বেশি সুন্দর।' আরও একজন লেখেন, 'আপনাকে অনেক সুন্দর দেখতে। মেক আপের দরকার নেই!' অন্য একজন লেখেন, 'সো ন্যাচারাল নো ফিল্টার,পিসি রকস।' আবার একজন লেখেন, 'মেকআপ ছাড়া দেখতে অনেক আলাদা কিন্তু তবুও সুন্দর লাগছে।' এমনকি একজন লেখেন, 'ফ্রেশ ফেসড কুইন।' 

আরও পড়ুন:Soundarya Jagadish Death: বিনোদন জগতে শোকের ছায়া, চরম সিদ্ধান্তে প্রাণ হারালেন জনপ্রিয় প্রযোজক...

হেডস অফ স্টেটের শ্যুটিংয়ের জন্য বর্তমানে ফ্রান্সে রয়েছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগেই অভিনেত্রী তাঁর মেয়ে মালতির সঙ্গে ছবির সেট শেয়ার করেন। ছবিতে, মালতি খেলনা ক্যামেরার সঙ্গে পোজ দিতে দেখা যায়। অন্য একটি ছবিতে, প্রিয়াঙ্কাকে মালতির সঙ্গে একটি ছোট সি-সতে চড়তে দেখা যায়। আর একটি ছবিতে, মালতি ফ্রান্সের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।

হেডস অফ স্টেট পরিচালনা করেছেন ইলিয়া নাইশুলার। ছবির শ্যুটিং শুরু হয়েছে গত বছরের মে মাসে। তবে ছবির চিত্রনাট্য এবং চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। 

আরও পড়ুন:Bengali Web Series: এপার-ওপার মিলিয়ে পয়লা বৈশাখে তুমুল 'হইচই'
উল্লেখযোগ্যভাবে, প্রিয়াঙ্কা কিছুদিন আগেই পরিবারের সঙ্গে দেশে এসেছিলেন। লম্বা ছুটি কাটিয়ে নিজের স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন তিনি। মার্কিন মুলুকে ফিরে যাওয়ার আগে নয়ডা তিনি হোলি উৎসবও জমিয়ে পালন করেছেন তিনি। 

প্রিয়াঙ্কার ঝুলিতে এখন একাধিক ছবি। গত মাসেই তিনি তার নতুন হলিউড ছবির ঘোষণা দিয়েছিলেন। এই ছবির নাম 'দ্য ব্লাফ'। এতে হলিউড অভিনেতা কার্ল আরবানের সঙ্গে কাজ করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এক নারী জলদস্যুর গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.