চুপি চুপি Mumbai-র দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন Priyanka, কত দাম পেলেন জানেন?

মুম্বইয়ের ভার্সোভা ও আন্ধেরি এলাকায় ছিল প্রিয়াঙ্কার এই দুটি ফ্ল্যাট। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2021, 06:51 PM IST
 চুপি চুপি Mumbai-র দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন Priyanka, কত দাম পেলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : চুপি চুপি মুম্বইয়ে এসে নিজের দু'দুটি ফ্ল্যাট বিক্রি করে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। তাও আবার ৭ কোটি টাকায়। জানা যাচ্ছে, মুম্বইয়ের ভার্সোভা ও আন্ধেরি এলাকায় ছিল প্রিয়াঙ্কার এই দুটি ফ্ল্যাট। যদিও এই ফ্ল্যাট বিক্রির ডিল ফাইনাল হয়ে গিয়েছিল ২০২১-র ২৬ মার্চ।

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কা (Priyanka Chopra Jonas)র এই দুটি ফ্ল্যাটের একটি ৮৮৮ বর্গ ফুট ও আরেকটি ১২১৯ বর্গ ফুটের। প্রথমটি ৩ কোটি ও দ্বিতীয়টি ৪ কোটি টাকায় বিক্রি করেছেন প্রিয়াঙ্কা। গত ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা নিজের আরও একটি অ্যাপার্টমেন্ট ২ কোটি টাকায় বিক্রি করেছিলেন পিগি চপস। ঘটনাচক্রে লোখান্ডওয়ালার ওই করণ অ্যাপার্টমেন্টে মাধুরী দীক্ষিত নেনেও তাঁর দুটি ফ্ল্যাট ৮.১৮ কোটি টাকায় বিক্রি করেছেন। 

আরও পড়ুন-বিদায়! 'কি করে বলব তোমায়'-র শ্যুটিংয়ে আবেগঘন মুহূর্তে 'রাধিকা' ও 'কর্ণ'

আরও পড়ুন-মায়ের হাত দিয়েই শুভারম্ভ, 'কিশমিশ' ছবির মহরতে ক্ল্যাপস্টিক হাতে Dev র প্রিয় মুহূর্ত

মুম্বইয়ে নিজের দুটি ফ্ল্যাটে বিক্রি করলেও একটি বিলাসবহুল অফিস ভাড়া নিয়েছেন প্রিয়াঙ্কা Priyanka Chopra Jonas)। পশ্চিম আন্ধেরির ওশিওয়ারার একটি অ্যাপার্টমেন্টেের দ্বিতীয় তলায় ২০৪০ বর্গফুটের একটি অফিস ভাড়া নিয়েছেন তিনি। যার মাসিক ভাড়া ২ লক্ষ ১১ হাজার। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা এই মুহূর্তে হলিউডের রুশো ব্রাদার্সের 'সিটাডেল'-র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। আবার নেটফ্লিক্সের The White Tiger-এ রাজকুমার রাও-এর বিপরীতেও দেখা যাবে দেশি গার্লকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.