মানুষের স্বার্থে এলেন এগিয়ে, করোনা থেকে বাঁচতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ প্রিয়াঙ্কার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন প্রিয়াঙ্কা

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 25, 2020, 02:46 PM IST
মানুষের স্বার্থে এলেন এগিয়ে, করোনা থেকে বাঁচতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসের আতঙ্কের জেরে গোটা বিশ্বে শুরু হয়েছে ত্রাহি ত্রাহি। চিন উহান প্রদেশ থেকে করোনা থাবা বসিয়েছে ইরান, ইতালি, মার্কিন যুক্তরাষ্ট্র, সৌদি আরব, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালেশিয়া, পাকিস্তান, আফ্রিকা, ভারত-সহ বিশ্বের বিভিন্ন দেশে। চিনের পর ইরান এবং বর্তমানে ইতালি এবং ফ্রান্সে মৃত্যু মিছিল চলছে করোনা ভাইরাসের মারণ থাবায়।

আরও পড়ুন : দায়িত্বশীল নাগরিকের মতো আচরণ করুন, প্রধানমন্ত্রী কথা শুনে ঘরে থাকুন, বার্তা করিনার
করোনাকে প্রতিরোধের জন্য যখন গোটা বিশ্বে জোর তোড়জোড় শুরু হয়েছে, সেই সময় সাধারণ মানুষকে সতর্ক করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য সংস্থার জেনারেল ডিরেক্টর ডক্টর টেরস এবং ডক্টর মারিয়া ভানের সঙ্গে সরাসরি কথা বলেন পিগি।

আরও পড়ুন : যোধপুর জেলে ৩৪৩ নম্বর কয়েদি সলমন, হু হু কেঁদে উঠলেন বাবা সেলিম খান

লাইভ চ্যাটের মাধ্যমে প্রিয়াঙ্কা যখন কথা বলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জেনারেল ডিরেক্টরের সঙ্গে, সেই সময় করোনা নিয়ে তাঁদের কাছে একাধিক প্রশ্নের উত্তর জানতে চান পিগি। করোনা নিয়ে বর্তমানে বিভিন্ন ধরনের গুজব এবং গুঞ্জনও ছড়িয়েছে। সাধারণ মানুষ যাতে ওই সমস্ত গুঞ্জনে কান না দিয়ে চিকিতসকদের কথা মতো চলেন, সেই বার্তাই দেন প্রিয়াঙ্কা চোপড়া।
দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকে রয়েছেন প্রিয়াঙ্কা। করোনার করাল গ্রাস থেকে বাঁচতে মার্কিন মুলুকে থেকেও ঘর বন্দি রয়েছেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।