Priyanka Chopra: 'মেয়ের বুকে কান পেতে শুনতাম, বেঁচে আছে তো!'

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সন্তান মালতি মেরি চোপড়া জোনাস সময়ের আগেই জন্মেছিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে কয়েকবার তাঁর সন্তানকে প্রায় হারাতে বসেছিলেন তিনি। 

Updated By: Apr 28, 2023, 07:02 PM IST
Priyanka Chopra: 'মেয়ের বুকে কান পেতে শুনতাম, বেঁচে আছে তো!'

Priyanka Chopra, Malti Marie Chopra Jonas, Nick Jonas, পায়েল মুখার্জী, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়ার হামেশাই তাঁর কাজের জন্য চর্চায় থাকেন। গত বছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে সন্তান সুখ পান নিক এবং প্রিয়াঙ্কা। তবে জন্মের পর নিজের মেয়েকে সকলের আড়ালেই রেখেছিলেন 'দেশি গার্ল'। এই তারকা জুটি তাঁদের সন্তানের নাম পর্যন্ত প্রকাশ্যে আনছিলেন না তার জন্মের পর। মালতির জন্মের প্রায় এক বছর পর একটি ইভেন্টে শিশুটির মুখ দেখান তাঁরা।

আরও পড়ুন, Koel Mallick Birthday: ‘কোয়েলের মত ডিপ্লোম্যাটিক মানুষ দেখিনি’, দাবি দেবের, ভাইরাল ভিডিয়ো...

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস সময়ের আগেই জন্মেছিল। প্রিম্যাচিওর হওয়ার জন্য নাকি নানা সমস্যা দেখা দিয়েছিল ওই সময়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমনটাই জানালেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা সেই সাক্ষাৎকারে বলেন তাঁর জীবনের সব চেয়ে কঠিন সময়টা তখন ছিল যখন তিনি তাঁর মেয়েকে প্রায় হারিয়ে ফেলছিলেন।

মালতির জন্মের পরের দিনগুলির কথা মনে করে অভিনেত্রী জানান, 'নিক এবং আমি দিন ভাগ করে নিতাম। যাতে কেউ না কেউ সবসময় ছোট্ট মালতির সঙ্গে থাকে, তা সে সব সময় তার পাশে থাকা হোক বা NICU নার্সদের তাকে যত্ন করতে দেখা।'

তিনি আরও বলেন,'আমি খুব তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম যে ভয় পাওয়ার বা দুর্বল হওয়ার মতো সময় আমার নেই কারণ ও ভয় পেয়ে ছিল এবং দুর্বল ছিল। এবং আমাকে তার মা হিসাবে তার শক্তি হয়ে উঠতে হয়েছিল। আমি তাকে প্রতিটি মুহুর্তে অনুভব করাতে চেয়েছিলাম যে সে একা নয়...যে আমরা তার পাশে আছি।'

আরও পড়ুন, Kangana Ranaut: 'আপনার যৌন পছন্দ বিছানাতেই আটকে থাক!', সমপ্রেম নিয়ে বিস্ফোরক কঙ্গনা... 

প্রিয়াঙ্কা জানালেন, 'মালতিকে তাঁদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে নিয়ে আসা কঠিন ছিল। কারণ NICU তে তুমি জানো যে তোমার সন্তান বেঁচে আছে কারণ তার হার্টবিট দেখতে পাচ্ছ (মনিটরে)। তিনি আরও জানান, ' প্রথম কিছুদিন ঘুমাতে পারতাম না কারণ এখন হঠাৎ সে মনিটর ছাড়াই বাড়িতে ছিল। 'ওর বুকে কান পেতে শুনতাম। সে ঠিক আছে কিনা তা দেখার জন্য আমি প্রত্যেক মিনিটে মিনিটে জেগে উঠতাম। কয়েক সপ্তাহ ধরে এমনটাই চলল,' জানালেন অভিনেত্রী।

মালতির প্রথম ভারত সফর নিয়েও মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বললেন যে এক বছরের খুদে মালতির প্রথম ভারত সফর বেশ মজাদার ছিল। সে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়া থেকে শুরু করে ভারতীয় খাবার খাওয়া পর্যন্ত সব ধরণের অভিজ্ঞতা অর্জন করেছে।'

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.