এমন অবস্থা? ইতালিতে গিয়ে ধার করে পোশাক পরতে হল প্রিয়াঙ্কাকে?

মনিষ মালহোত্রা এগিয়ে আসেন বন্ধুকে সাহায্যের জন্য

Updated By: Sep 26, 2018, 01:51 PM IST
এমন অবস্থা?  ইতালিতে গিয়ে ধার করে পোশাক পরতে হল প্রিয়াঙ্কাকে?

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত ধার নিয়ে শাড়ি পরতে হল প্রিয়ঙ্কা চোপড়াকে! অবাক লাগছে শুনে?

আরও পড়ুন : সব 'চরিত্রহীন'? উদ্দাম যৌনতা, বাঙালি অভিনেতাদের এই রূপ দেখেছেন!

ডিএনএ-র খবর অনুযায়ী, আম্বানি-কন্যা ইশার এনগেজমেন্ট পার্টি উপলক্ষে ইতালির লেক কোমোতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। কিন্তু, লেক কোমোতে পিগি হাজির হলেও, অনুষ্ঠানের আগে এসে পৌঁছয়নি তাঁর ‘লাগেজ’। ফলে, ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কা কী পরবেন, তা নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করে বলিউড অভিনেত্রীর। অর্থাত, ‘লাগেজ’ যে সঠিক সময়ে এসে পৌঁছয়নি, তার ফল ভুগতে হয় পিগি-কে।

আরও পড়ুন : অভিষেককে কষিয়ে থাপ্পড়, ভয়ঙ্কর ঘটনা বচ্চন-পুত্রের সঙ্গে

প্রিয়াঙ্কার অসুবিধার সময় তাঁর পাশে এসে হাজির হন ডিজাইনার মনিষ মালহোত্রা। অভিনেত্রী বন্ধুর জন্য শাড়ি জোগাড় করে ফেলেন তিনি। বন্ধুর সমস্যায় যেভাবে পাশে এসে দাঁড়ান বলিউডের নামি ডিজাইনার। অর্থাত, ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টিতে ধার করে নিয়ে শাড়ি পরতে হয় প্রিয়াঙ্কা চোপড়াকে।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে ইশা-আনন্দের এনগেজমেন্ট পার্টিতে প্রিয়াঙ্কাকে যেমন ডিজাইনার শাড়ি পরতে দেখা যায়, তেমনি নিককেও দেখা যায় প্যাস্টেল রঙের কুর্তা পরতে। সবকিছু মিলিয়ে আম্বানি-কন্যার বাগদানের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা এবং তাঁর মার্কিন বন্ধুর জুটি দেখে কিন্তু বেজায় খুশি পিগির ভক্তরা।  

আরও পড়ুন : বিয়ে করছেন প্রভাস, ঘোষণা জন্মদিনেই!

এদিকে লেক কোমোর ৩ দিনের অনুষ্ঠান সেরে সবে সবে মুম্বইতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, ইতালি থেকে সরাসরি মার্কিন মুলুকে উড়ে যান নিক জোনাস। অন্যদিকে দেশে ফেরার পরই ফের শুটিং শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে লাল বেনারসী পরে, রজনীগন্ধার মালা গলায় দিতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। যে কোনও সিনেমার শুটিংয়ের জন্যই প্রিয়াঙ্কাকে বাঙালি-কন্যের রূপে দেখা যায় বলেই মনে করছে বিভিন্ন মহল। কিন্তু, কোন সিনেমার শুটিং করছেন প্রিয়াঙ্কা, সে বিষয়ে তিনি খোলসা করে কিছুই জানাননি।

.