ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় পাঁজরে চিড় ধরে Nick Jonas-র, ভাইরাল দুর্ঘটনার ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই দুর্ঘটনার ভিডিয়ো।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2021, 09:55 PM IST
ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় পাঁজরে চিড় ধরে Nick Jonas-র, ভাইরাল দুর্ঘটনার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : গত মে মাসে এক দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)র গায়ক স্বামী নিক জোনাস (Nick Jonas)। জানা গিয়েছিল, নিকের পাঁজরে গুরুতর আঘাত লেগেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই দুর্ঘটনার ভিডিয়ো।  

জানা যায়, বিএমএক্স বাইক নিয়ে অলিম্পিক ড্রিমস (Olympic Dreams) নামে একটি সিরিজে অংশ নিয়েছিলেন নিক ও তাঁর আরও দুই ভাই কেভিন ও জো জোনাস। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে একটা উঁচু -নিচু এলাকা দিয়ে বাঁক নিতে গিয়ে পড়ে যান নিক (Nick Jonas)। তাঁর আরও দুই ভাই জো এবং কেভিন জোনাসও আকষ্মিক সেই পরিস্থিতিতে থমকে দাঁড়িয়ে যান।  নিককে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন-Maldives নয় গ্রীসের এই নির্জন দ্বীপে বান্ধবীকে নিয়ে রয়েছেন Sunil Shetty-র ছেলে

ঘটনার পর 'দ্যা ভয়েস' নামে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ে নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছিলেন নিক জোনাস (Nick Jonas)। বলেছিলেন, ''আমি এখন ঠিক আছি। আমার পাঁজরে চিড় ধরেছে। শরীরে এখনও আঘাতের চিহ্ন রয়েছে। তবে আমি থেমে থাকতে চাই না, এগিয়ে যেতে চাই।''

প্রসঙ্গত কিছুদিন আগেই তৃতীয় বিবাহ-বার্ষিকী সেলিব্রেট করেছেন প্রিয়াঙ্কা ও নিক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)