Priyanka Sarkar-Umakant Patil: 'জওয়ান'-খ্যাত অভিনেতার সঙ্গে পর্দায় এবার প্রিয়াঙ্কা সরকার...

Bhamini: প্রথমবার কোনও মারাঠি চলচ্চিত্রের তারকাকে দেখতে পাওয়া যাবে বাংলা ছবিতে। ছবির নাম 'ভামিনী'। এই ছবিতেই প্রথমবার গমীরা নর্তকী রূপে ধরা দেবেন প্রিয়াঙ্কা। এর আগে কখনও কোনও বাংলা চলচ্চিত্রের অভিনেত্রীকে এইরূপে দেখতে পাওয়া যায়নি। 

Updated By: Mar 29, 2024, 02:38 PM IST
Priyanka Sarkar-Umakant Patil: 'জওয়ান'-খ্যাত অভিনেতার  সঙ্গে পর্দায় এবার প্রিয়াঙ্কা সরকার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার কোনও মারাঠি চলচ্চিত্রের তারকাকে দেখতে পাওয়া যাবে বাংলা ছবিতে। ছবির নাম 'ভামিনী'। মারাঠি তারকা উমাকান্ত পাটিল-এর এটি প্রথম অন্য ভাষার কাজ। এর আগে তাঁকে জাোয়ান, গাঙ্গুবাই কাঠিয়াওয়াদি, সারকাস, সিম্বা এবং মালাঙ্গের মতো ছবিতে কাজ করতে দেখা গেছে। তাছাড়াও এই ছবিতে প্রথমবারের জন্য জুটি বাঁধতে দেখা যাবে প্রিয়াঙ্কা এবং তথাগতকে। 

আরও পড়ুন: Parineeti Chopra: অন্তঃসত্ত্বা পরিণীতি! এবার মুখ খুললেন নায়িকা...
এই ছবিতে একাধিক চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। এই ছবিতেই প্রথমবার গমীরা নর্তকী রূপে ধরা দেবেন প্রিয়াঙ্কা। এর আগে কখনও কোনও বাংলা চলচ্চিত্রের অভিনেত্রীকে এইরূপে দেখতে পাওয়া যায়নি। ছবির প্রধান চরিত্র অর্থাৎ নৃত্যকলার সঙ্গে জড়িত। 

সিনেমার প্রধান চরিত্র সুহিতা একজন কলেজের অধ্যাপিকা। তার বাড়িতে আশ্রিতা  তিনজন মেয়ে বাহা, মুন্নি আর মেঘা সকলে মিলে "গমীরা" নাচের দল চালায়। আর সেই গমীরার আড়ালে সমাজের বিভিন্ন অসামাজিক কাজের বিরুদ্ধে তারা লড়াই করে। হঠাত শহরে নিয়ম বহির্ভূত ভাবে এক ক্লিনিক্যাল ট্রায়াল শুরু হয় হিউম্যান প্যাপিলোমা ভাইরাসের এর উপর। যার প্রভাবে অনেক বাচ্চা মেয়ে ও মহিলা ধীরে ধীরে মারা যেতে থাকে। সুহিতা ও তার দল এর বিরুদ্ধে লড়াই শুরু করে। তাকে সাহায্যের হাত বাড়িয়ে দের সুহিতার বন্ধু ও কলিগ কমল আর স্পেশাল পুলিশ অফিসার ইন্দ্র। সুহিতা রা কি পারবে এই চক্রের মাথা কে খুঁজে বের করতে, সেই নিয়েই ছবির মূল গল্প। 

আরও পড়ুন: Ananya Pandey: বাড়িতে লুকনো সিসি ক্যামেরা! ফাঁকা ঘরে বয়ফ্রেন্ডকে ডেকে ফাঁসলেন অনন্যা...
ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার (সুহিতা), তথাগত মুখার্জী (কমল), উমাকান্ত পাটিল (ইন্দ্র-স্পেশাল কপ) এবং সন্দীপ ভট্টাচার্যকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.