সাময়িক স্বস্তি!! যদিও অচলাবস্থা কাটল না স্টুডিওপাড়ায়

স্টুডিওপাড়ায় টেকনিশিয়ানদের কর্মবিরতি ঘিরে অচলাবস্থা এখনও পুরোপুরি কাটল না। সরকারি হস্তক্ষেপে ঠিক হয়েছে, আপাতত ১৯ জুলাই পর্যন্ত স্বাভাবিক শুটিং চলবে। টেকনিশিয়ান ও প্রযোজকরা বৈঠকে বসবেন ১৯ থেকে ২২ জুলাইয়ের মধ্যে।

Updated By: Jul 13, 2016, 08:53 PM IST
সাময়িক স্বস্তি!! যদিও অচলাবস্থা কাটল না স্টুডিওপাড়ায়

ওয়েব ডেস্ক : স্টুডিওপাড়ায় টেকনিশিয়ানদের কর্মবিরতি ঘিরে অচলাবস্থা এখনও পুরোপুরি কাটল না। সরকারি হস্তক্ষেপে ঠিক হয়েছে, আপাতত ১৯ জুলাই পর্যন্ত স্বাভাবিক শুটিং চলবে। টেকনিশিয়ান ও প্রযোজকরা বৈঠকে বসবেন ১৯ থেকে ২২ জুলাইয়ের মধ্যে।

হঠাত্‍ই শুটিং বন্ধ স্টুডিওপাড়ায়। দীর্ঘদিন ধরে ১০ ঘণ্টার বেশি ওভারটাইম করার পর সেই পারিশ্রমিক হাতে না পাওয়ায় আন্দোলনের পথে যান টলিপাড়ার সমস্ত টেকনিশিয়ানরা। ফলে মঙ্গলবার থেকে শুটিং হয়নি প্রথমসারির বেশ কিছু সিরিয়ালের। মহানায়ক, পটলকুমার গানওয়ালা, ভুতু, গোয়েন্দাগিন্নি, বধূবরণ থেকে শুরু করে এই লিস্টে রয়েছে দীপ জ্বেলে যাই সহ আরও অনেক সিরিয়াল। একদিনের জন্য শুটিং বন্ধ থাকে  ভারতলক্ষ্মী, টেকনিশিয়ান, দাসানি টু, ইন্দ্রপুরীর মতো স্টুডিওতে।

আরও পড়ুন-পটলকুমার, ভুতু, গোয়েন্দা গিন্নিকে কি আর দেখা যাবে না ছোটপর্দায়?

টেকনিশিয়ানরা ১০ ঘণ্টার কাজে রাজি থাকলেও প্রযোজক সংস্থা থেকে তাঁদের কলটাইম না দেওয়ার ফলে এই অচলাবস্থা বলে অভিযোগ তোলেন ফেডারেশনের জেনারেল সেক্রেটারি অপর্ণা ঘটক। এদিকে টেকনিশিয়ানদের ওভারটাইমের জন্য পারিশ্রমিকের দাবি কোনভাবেই মানেনি প্রথমসারির প্রযোজক সংস্থাগুলি ।টেকনিশিয়ানদের সঙ্গে কোনওরকম আলোচনায়  যাননি প্রযোজকরা। ফলে আপাতত সমস্যার সুরাহা হয়নি। তবে আপাতত  সরকারি  হস্তক্ষেপে সাময়িক ভাবে শুরু হচ্ছে শুটিং। সরকারি নির্দেশ অনুযায়ী ২১ জুলাইয়ের পর্যন্ত আগের মতো শুটিং চলবে। ১৯ থেকে ২২ জুলাইয়ের মধ্যে দুপক্ষকে নিয়ে বসবে সরকার।

.