Prosenjit-Dev-Trishanjit: এবার একই ফ্রেমে প্রসেনজিৎ-দেব-তৃষাণজিৎ, দেখুন ভিডিও

কিশমিশের 'অবশেষে' গানটিতে রুক্মিনীর সঙ্গে প্রথমবার ইনস্টাগ্রাম(Instagram) রিলস করেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee)। এবার দেবের(Dev) সঙ্গে নয়া রিল। 

Updated By: Apr 13, 2022, 07:46 PM IST
Prosenjit-Dev-Trishanjit: এবার একই ফ্রেমে প্রসেনজিৎ-দেব-তৃষাণজিৎ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মুক্তির অপেক্ষায় দেব(Dev)-রুক্মিনী(Rukmini) অভিনীত 'কিশমিশ'(Kishmish)। ছবির প্রচারে কোনও খামতি রাখছেন না দেব। কখনও ছবি প্রচারে চাপছেন মেট্রো, তো কখনও রুক্মিনীকে নিয়ে সটান হাজির হচ্ছেন প্রসেনজিতের বাড়ি। কিছুদিন আগেই দেবের গানে জীবনের প্রথম ইনস্টাগ্রাম রিল তৈরি করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)। এবার দেবের গানে পা মেলালেন প্রসেনজিৎপুত্র তৃষাণজিৎ(Trishanjit Chatterjee)। 

কিশমিশের 'অবশেষে' গানটিতে রুক্মিনীর সঙ্গে প্রথমবার ইনস্টাগ্রাম(Instagram) রিলস করেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায় (Prosenjit Chatterjee)। করোনার কারণে ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলা সিনেমা। এখন ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। তাই দর্শকদের হলমুখী হওয়ার অনুরোধ করছেন অভিনেতারা। বাদ রইলেন না বুম্বাদা। সকলকে 'কিশমিশ' (Kishmish) ছবিটি দেখার জন্য অনুরোধ করেন তিনি। 'অবশেষে' গানটির সংগীত পরিচালনা করেছেন নীলায়ন চট্টোপাধ্যায়। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। 

এই সিনেমারই আরেকটি গান তুই বলব না তুমি ইতিমধ্যেই জনপ্রিয়। গানটি গেয়েছেন শুভদীপ পান ও নিকিতা গান্ধী। সেই গানেই এবার একসঙ্গে রিল বানালেন দেব, প্রসেনজিৎ ও তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। রিলটি ইনস্টাগ্রামে পোস্ট করেন দেব। ক্যাপশনে তিনি লেখেন,'একই গানে বুম্বাদা তুমি এবং তৃষাণজিৎ তুই এই দুই প্রজন্মকে একসাথে পাওয়া মানে "তুই বলব না তুমি" হিট আছে।' ভিডিওটি শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে 'কিশমিশ' (Kishmish)। 

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়ার হাতে প্রথম মেহেন্দি ছোঁয়ালেন করণ জোহর, হাজির করিনা থেকে পূজা, রইল ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.