Prosenjit-Rachana: এবার ছোটপর্দায় একসঙ্গে প্রসেনজিৎ-রচনা

এবার তাঁরা ফিরছেন ছোটপর্দায়। জি বাংলার অফিসিয়াল পেজ থেকে লাইভে এসে সেই সুসংবাদই জানান দুই তারকা। 

Updated By: Jun 10, 2022, 01:29 PM IST
Prosenjit-Rachana: এবার ছোটপর্দায় একসঙ্গে প্রসেনজিৎ-রচনা

নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। একসঙ্গে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তবে বেশ অনেকদিনই পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাঁদের। এবার তাঁরা ফিরছেন ছোটপর্দায়। জি বাংলার অফিসিয়াল পেজ থেকে লাইভে এসে সেই সুসংবাদই জানান দুই তারকা। 

রচনা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় শো দিদি নম্বর ১-এর একটি এপিসোডে একসঙ্গে দেখা যাবে তাঁদের। আগামী ১৭ জুন মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবি আয় খুকু আয়। শৌভিক কুন্ডুর ছবিতে বাবা-মেয়ের ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। সেই ছবির প্রচারেই দিদি নম্বর ১-এর মঞ্চে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

সোমবার সেই পর্বের শুটিং চলছিল। এরই মাঝে দিদি নম্বর ওয়ানের সেট থেকে লাইভে আসেন প্রসেনজিৎ ও রচনা। ছবির প্রচার তো রয়েছেই, এছাড়াও এই বিশেষ পর্বে উঠে আসবে রচনা ও প্রসেনজিতের দীর্ঘদিনের বন্ধুতার কথা, তাঁদের একসঙ্গে অভিনীত ছবির অভিজ্ঞতার কথাও। তবে এই পর্বের বিশেষ চমক হতে চলেছে একসঙ্গে দুই তারকার নাচ। আগামী ১৪ জুন সম্প্রচারিত হতে চলেছে এই বিশেষ পর্ব। 

আরও পড়ুন: KK Last Song: মুক্তি পেল সৃজিতের ছবি 'শেরদিল'-এ কেকে-র কণ্ঠে গাওয়া শেষ গান! আবেগে ভাসছেন শ্রোতারা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.