Prosenjit Chatterjee-Dev: ‘আমি ইন্ডাস্ট্রি হলে দেব কি শ্রমিক?' প্রশ্ন প্রসেনজিতের

Prosenjit Chatterjee: ‘কেন যে রচনার নাম বেরিয়ে এল! এবার ঋতু রেগে যাবে। রচনা, ঋতু রেগে গেলে উৎসবে গিয়ে যে কী উৎসব শুরু হবে!’ দুই নায়িকাকে নিয়ে মজা করলেন প্রসেনজিৎ। 

Updated By: Sep 10, 2022, 05:59 PM IST
Prosenjit Chatterjee-Dev: ‘আমি ইন্ডাস্ট্রি হলে দেব কি শ্রমিক?' প্রশ্ন প্রসেনজিতের

Prosenjit Chatterjee, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই ইন্ডাস্ট্রি হলে সুপারস্টার দেব কে? সে কী তাহলে এই ইন্ডাস্ট্রির শ্রমিক! দিনের পর দিন দাঁত চেপে ‘মা আমি চুরি করিনি’, বলে তিনি পর্দা কাঁপালেও এখন তাঁর সেই দাঁত চেপে অভিনয়, তাঁর নয়ের দশকের ছবিতে ক্লাসিকাল ডান্স নেহাতই মজার খোরাক। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে হাসির ফোয়ারা ওঠে। এমনকী তাঁর নিজেকে ইন্ডাস্ট্রি বলা, তাঁর তিনটে বিয়ে, দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ, সুপারস্টারের ব্যক্তিগত জীবন নিয়ে কম কথা হয় না। তবে এই নিয়ে কখনও কথা বলতে শোনা যায়নি খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। কেউ তাঁকে কখনও জিগ্গেসও করেননি তিনি কী ভাবেন এই বিষয়গুলি নিয়ে, অগত্যা তিনি নিজে থেকেই মুখ খুললেন এবং নিজেকে নিয়ে যা মজা করলেন তিনি, তা কোনও স্ট্যান্ড আপ কমেডিয়ান থেকে ইউটিউবার কিংবা কোনও ট্রোলারও করেনি। এ কী হল ‘বুম্বাদা’র!

আরও পড়ুন: Brahmastra: আলিয়া-রণবীরের হাত ধরেই ফিরল সুদিন! প্রথমদিনে কত আয় করল ‘ব্রহ্মাস্ত্র’?

এই পুজোয় মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’। এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। ছবি মুক্তির আগে আপাতত ছবির প্রচারে ব্যস্ত দুই অভিনেতাই। দেব বরাবরই তাঁর ছবির প্রচারে নয়া চমক আনেন, এবারও তার অন্যথা হল না। ছবির দৌলতে এবার স্ট্যান্ড আপ কমেডিয়ান প্রসেনজিৎ। বেশ ভালোই ডেবিউ করলেন তিনি। প্রথম থেকে একের পর এক ছক্কা হাঁকালেন আর তা দেখতে দেখতে হাসিতে লুটোপুটি খেলেন দর্শকাসনে উপস্থিত দেব, ঈশা, অভিজিৎ গুহ, সুদেষ্ণা রায়, রাজা চন্দ, পিয়াল সহ আরও অনেকে।

আরও পড়ুন: Anjan Dutt-Rana Sarkar: ৫৭ লক্ষ ক্ষতিপূরণের মামলায় জেরবার অঞ্জনের 'বেলা বোস'

প্রসেনজিৎ বলেন যে আগে প্রোমোশন শুনলে মনে হত এক ক্লাস থেকে উত্তীর্ণ হয়ে পরবর্তী ক্লাসে যাওয়া আর এখন প্রোমোশন মানেই সিনেমা। বালতি ভরে জল আনতে যেরকম হাঁটতে হয়, সেরকমই তিনি হেঁটেছিলেন অমরসঙ্গীতে। হাসির রোল দর্শকাসনে। তাঁর পুরনো একটি ছবির যে নাচের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, তা নাকি শ্রীদেবীকে অনুপ্রাণিত। তবে এখন আর তিনি নাচেন না, দেবকে উদ্দেশ্য করে বললেন এখন তাঁকে সবাই নাচায়! এমনকী বলে বসলেন আঠা খেয়ে নাকি আটকে গিয়েছিল তাঁর দাঁত। তাই দাঁতে দাঁত চেপে তিনি বলেছিলেন, ‘বিশ্বাস করো মা আমি চুরি করিনি’। লাফটার রায়ট এখানেই শেষ নয়। অভিনয় থেকে ব্যক্তিগত জীবন নিয়েও মজা করতে ছাড়লেন না।

প্রসেনজিৎ জানান যে, একটি রিয়ালিটি শোয়ে তাঁকে ডাকা হয়েছিল বেস্ট কাপল বাছতে, তাঁদের কাছে সরল প্রশ্ন প্রসেনজিতের। যাঁর নিজের তিনটে বিয়ে তাঁকে কেন ডাকা হয়েছে সেরা কাপল বাছতে। তিনি নিজেই হতবাক। তবে দেবশ্রীর সঙ্গে তাঁর প্রথম বিয়ে ভেঙে যাওয়ার প্রসঙ্গে একটু সিরিয়াস ছিলেন প্রসেনজিৎ। তিনি বললেন যে, প্রথম বিয়ে ভাঙার পর দীর্ঘ দেড় বছর তিনি বাড়ি থেকে বেরোননি, তাঁকে বাড়ি থেকে বের করেছিলেন পরিচালক অভিজিৎ গুহ যিনি রাণা নামেই ইন্ডাস্ট্রিতে পরিচিত। ফ্লোরে ফিরে ৩ দিনে ৯টি ছবি সাইন করেছিলেন অভিনেতা। প্রসেনজিৎ বলেন যে এটাই জীবন। তবে সিরিয়াসনেস ছিল ক্ষণস্থায়ী। তিনি বলেন যে, ‘এতক্ষণ স্ট্যান্ড আপ কমেডি চলল কিন্তু আমার মনে হয়, এতটাও রচনা করা ঠিক হচ্ছে না’, এরপরেই জিভ কেটে আফশোস, ‘কেন যে রচনার নাম বেরিয়ে এল! এবার ঋতু রেগে যাবে। রচনা, ঋতু রেগে গেলে উৎসবে গিয়ে যে কী উৎসব শুরু হবে!’ শেষে যোগ করলেন ‘আমরা আসছি, কাছের মানুষ নিয়ে, জীবন নিয়ে, জীবন নিয়েই খেলা হবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.