লক্ষ্মী পুজোর ভোগ রান্নার ভিডিও পোস্ট প্রসেনজিৎ ঘরণীর

ধনদেবীর আরাধনায় মেতেছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। 

Updated By: Oct 24, 2018, 05:40 PM IST
লক্ষ্মী পুজোর ভোগ রান্নার ভিডিও পোস্ট প্রসেনজিৎ ঘরণীর

নিজস্ব প্রতিবেদন: আজ কোজাগরী লক্ষ্মীপুজো। ধনলক্ষ্মীর আরাধনায় ব্যস্ত বাঙালি। সেই তালিকায় বাদ যাননি টালিগঞ্জের সেলিব্রিটিরা। টলি পাড়ার সেলেবদের বাড়িতে বাড়িতেও আয়োজন করা হয়েছে লক্ষ্মীপুজোর, চলছে ভোগ রান্না। ধনদেবীর আরাধনায় মেতেছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। 

লক্ষ্মীপুজোর দিন সকালে নিজের হাতে ভোর রান্নাও করেছেন তিনি। ভোগ রান্নার ছবি ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিয়েছেন অভিনেত্রী। পরনে লাল শাড়ি, পরে হাতে শাঁখা-পলা পরে নিজের রান্না ঘরে এক্কেবারে আটপৌঢ়ে বাঙালির মতোই দেখাচ্ছিল অর্পিতাকে। সকাল থেকে উপবাস করে তিনি ভোগ রান্না করছেন বলেও জানিয়েছেন অর্পিতা। সকলকে লক্ষ্মী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন অর্পিতা। 

 দেখুন প্রসেনজিৎ ঘরণীর সেই ভোগ রান্নার ভিডিও...

এক ধরনের নয়, একাধিক খাবার বানাতে দেখা গেছে অর্পিতাকে।

আরও পড়ুন-সমকাম নিয়ে নোংরা মশকরা, সমালোচনার মুখে শ্রীসান্ত, করণবীর, দীপিকারা

তবে শুধু অর্পিতাই নন লক্ষ্মীপুজোর আরাধনায় নিজের হাতে ভোগ রান্না করতে দেখা গেছে টালিগঞ্জের আরও অনেক সেলিব্রিটিকেও। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী চৈতী ঘোষালও। তাঁকে ভোগ রান্নায় সাহায্য করেছে তাঁর ছেলে অমর্ত্য।

বাড়িতে লক্ষ্মীপুজোর আয়োজন করেন ঋতুপর্ণা সেনগুপ্তও। লাল পেড়ে শাড়ি ও গ ভর্তি গয়নায় সেজেছিলেন তিনি। একই ভাবে লক্ষ্মীপুজোর আরাধনায় এদিন ব্যস্ত ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

আরও পড়ুন-#MeToo ঝড়: ধর্ষণের চেষ্টা করা হয়েছিল, মুখ খুললেন আলিয়ার মা

.