Rashmika Mandana: আজ আঠাশ যাপন জাতীয় ক্রাশের, জন্মদিনে সবুজ 'শ্রীবল্লি'র এল আগমনী বার্তা!

Pushpa 2: The Rule: 'পুষ্পা: দ্য রুল' অর্থাৎ পুষ্পা ২-এর নির্মাতারা শুক্রবার রাশ্মিকা মান্দান্না অর্থাৎ শ্রীভল্লির প্রথম লুক শেয়ার করেছেন। পোস্টারে রশ্মিকাকে দেখা যাচ্ছে সবুজ শাড়িতে। স্বাভাবিকভাবেই সেই ছবিতে তাঁকে লাগছে অপূর্ব।

Updated By: Apr 5, 2024, 06:35 PM IST
Rashmika Mandana: আজ আঠাশ যাপন জাতীয় ক্রাশের, জন্মদিনে সবুজ 'শ্রীবল্লি'র এল আগমনী বার্তা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার ২৮-এ পা দিলেন রশ্মিকা, আর সেই দিনেই তাঁর অনুরাগীদের জন্য এলো নতুন উপহার। 'পুষ্পা: দ্য রুল' অর্থাৎ পুষ্পা ২-এর নির্মাতারা শুক্রবার রাশ্মিকা মান্দান্না অর্থাৎ শ্রীভল্লির প্রথম লুক শেয়ার করেছেন। পোস্টারে রশ্মিকাকে দেখা যাচ্ছে সবুজ শাড়িতে। স্বাভাবিকভাবেই সেই ছবিতে তাঁকে লাগছে অপূর্ব। ক্লোজ আপ শটে যেন তাঁর চোখ সব কথা বলছে।

আরও পড়ুন: Shiboprasad Mukherjee: শ্যুটিং সেট থেকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল শিবপ্রসাদকে, কী হল পরিচালকের?

রশ্মিকার ২৮তম জন্মদিন উপলক্ষে প্রকাশ পাওয়া পোস্টারটি ওই ছবির নির্মাতারাই শেয়ার করেছেন। পোস্টে লেখা আছে, "HBD শ্রীবল্লী"। পোস্টারটির সঙ্গে লেখা ছিল, "দেশের হার্টথ্রব 'শ্রীবল্লী' ওরফে রশ্মিকা মান্দানাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। #পুস্পা২দ্য রুল-এর টিজার 8ই এপ্রিল #পুষ্পমাস জাথারা। #পুস্পা২দ্য রুল-এর বিশ্বব্যাপী ১৫ই আগাস্ট ২০২৪ গ্র্যান্ড রিলিজ।"

এদিকে, নির্মাতারা এক্স-এ আরেকটি পোস্ট শেয়ার করেছেন এবং তারা লিখেছেন, "এটি শ্রীভল্লির বিশেষ দিন। তিনি আজ সকাল ১১.০৭ পুস্পা ২ দ্য রুল-এ আপনার সঙ্গে দেখা করবেন।"
এই ছবির প্রথম অংশে লাল চন্দন কাঠের চোরাচালানের পটভূমিতে শক্তির টানাপোড়েন দেখানো হয়েছে। আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না, ফাহাদ ফাসিলের সাথে ধনুঞ্জয়া, রাও রমেশ, সুনীল, অনসূয়া ভরদ্বাজ এর মতো সেরা তারকা কাস্ট দ্বিতীয় দফার জন্য ফিরে এসেছেন। 'পুষ্প: দ্য রাইজ' বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি এবং এর গান 'ওও আন্তাভা ওও আন্তাভা', 'শ্রীবল্লী' এবং 'সামি সামি'-ও ব্যাপক হিট হয়েছিল।

আরও পড়ুন: Hema Malini: মথুরায় পদ্ম প্রার্থী, ড্রিম গার্লের হাতে ১৪২ কোটি...
'পুষ্প- দ্য রুল' রচনা ও পরিচালনা করেছেন সুকুমার। সুকুমার রাইটিং-এর সহযোগিতায় মিথ্রি মুভি মেকার্স-এর নবীন ইয়েরনেনি এবং ওয়াই রবি শঙ্কর প্রযোজিত ছবিটি এই বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ আল্লু অর্জুন গত বছর ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.