কেবিসি-র চক্করে বিপাকে পুষ্পা

যখন মধ্যপ্রদেশের এক স্কুল শিক্ষিকা পুষ্পা উদেনিয়া ‘কউন বনেগা ক্রোরপতি’ তে অংশগ্রহণ করে ২৫ লাখ টাকা জিতেছিলেন, তখন তিনি হয়তো স্বপ্নেও ভাবেননি যে নিজের শহরে ফিরে চাকরী হারানোর মুখে পড়তে হবে তাঁকে! ১১ই নভেম্বর নিজের শহরে ফিরে পুষ্পা জানতে পারেন যে স্কুল তাঁকয়ে ছাঁটাই করতে পারে।

Updated By: Nov 26, 2011, 09:41 PM IST

যখন মধ্যপ্রদেশের এক স্কুল শিক্ষিকা পুষ্পা উদেনিয়া ‘কউন বনেগা ক্রোরপতি’ তে অংশগ্রহণ করে ২৫ লাখ টাকা জিতেছিলেন, তখন তিনি হয়তো স্বপ্নেও ভাবেননি যে নিজের শহরে ফিরে চাকরী হারানোর মুখে পড়তে হবে তাঁকে!
১১ই নভেম্বর নিজের শহরে ফিরে পুষ্পা জানতে পারেন যে স্কুল তাঁকয়ে ছাঁটাই করতে পারে। কারণ হিসেবে জানা যাচ্ছে, কেবিসি-তে একটি প্রশ্নের জবাবে উত্তরের সাহায্যের জন্য যখন পুষ্পা এক বন্ধুকে ফোন করতে যান, তখন তাঁর স্কুলের প্রিন্সিপাল ক্ষিপ্ত হয়ে ওঠেন তাঁকে ফোন করা হয়নি বলে। যদিও তাঁর সাফল্যের জন্য তাঁকে সংবর্ধনা দেবার কথা জানিয়েছে স্কুল, কিন্তু পুষ্পার ভাষায়, ‘ এই সংবর্ধনা চাইলে অনেক আগেই দিতে পারত। মিডিয়া আমাকে নিয়ে লেখালেখি করার পরে হয়ত স্কুলের টনক নড়েছে। আমি শহরে আসার এতদিন পরেও স্কুল থেকে কেউ খোঁজ নেয়নি। আর কেবিসি-র ২৫ লাখ টাকা এখনও হাতে পাইনি আমি। আমার চাকরিটা চলে গেলে কেমনভাবে সংসার চালাব তা ভেবে পাচ্ছি না’।

Tags:
.