Rachana Banerjee: দিদি নং ১, চোট সারিয়ে ফিরলেন সেটে

বাড়িতে ওয়ার্ক আউট করতে গিয়েই বিপত্তি। কার্টিলেজে চোট পেয়েছিলেন অভিনেত্রী। তার জেরেই শুট করতে পারেননি অভিনেত্রী।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 30, 2022, 03:00 PM IST
Rachana Banerjee: দিদি নং ১, চোট সারিয়ে ফিরলেন সেটে

নিজস্ব প্রতিবেদন: আট থেকে আশি সকলের কাছেই তিনি সমান জনপ্রিয়। বিকেল পাঁচটা বাজলে তাঁর টানেই টিভির সামনে এসে হাজির হন দর্শকেরা এমনই তাঁর ক্যারিশ্মা। তাঁর মঞ্চে এসে নিজেদের জীবনযুদ্ধের কাহিনী শেয়ার করার আত্মবিশ্বাস পান বাংলার নারীরা। তিনি দিদি নং ১ রচনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি পায়ে চোট পান অভিনেত্রী। আর তার জেরেই বন্ধ থাকে তাঁর জনপ্রিয় টেলিভিশেন শো দিদি নং ১-এর শুটিং। চোট সারিয়ে অবশেষে সম্প্রতি সেটে ফিরলেন রচনা। 

বাড়িতে ওয়ার্ক-আউট করতে গিয়েই বিপত্তি। কার্টিলেজে চোট পেয়েছিলেন অভিনেত্রী। তার জেরেই শুট করতে পারেননি তিনি। বাড়িতেই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন তাঁর চিকিৎসক। কিন্তু তিনি বারবারই দিদি নং ১-এ বলে থাকেন যে, দিদিদের ছেড়ে বেশিদিন তিনি দূরে থাকতে পারেন না। তাও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চারদিন বিশ্রাম নিয়ে সেটে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

বিগত ১২ বছর ধরে এই রিয়ালিটি শো চলছে। দ্বিতীয় সিজন থেকে এই রিয়ালিটি শো সঞ্চালনা করছেন অভিনেত্রী। তাঁর অনুপস্থিতিতে কয়েকবার এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন দেবশ্রী রায়, জুন মালিয়া সহ আরও অনেকেই কিন্তু প্রতিবারই টিআরপি তালিকা বুঝিয়ে দিয়েছে যে দর্শক দিদি নং ওয়ানের সঞ্চালিকা হিসাবে দেখতে চায় শুধুমাত্র রচনা বন্দ্যোপাধ্যায়কেই। তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া, যা ধরা বা ছোঁয়া মুশকিলই নয়, নামুমকিন। তাই দর্শকের ভালোবাসায় চোট সারিয়ে ফের দিদি নং ওয়ানের মঞ্চে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: TRP: বিয়েতেই বাজিমাত, মিঠাই-গাঁটছড়াকে হারিয়ে শীর্ষে ধূলোকণা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.