অবাঞ্ছিত স্পর্শ, সহ অভিনেতাকে কষিয়ে চড় রাধিকার

তখন সবে সবে কেরিয়ার শুরু করেছেন রাধিকা। তামিল সিনেমায় যখন প্রথম অভিনয় করতে গিয়েছেন, সেই সময় নাকি এমন ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে, যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।

Updated By: Mar 15, 2018, 02:28 PM IST
অবাঞ্ছিত স্পর্শ, সহ অভিনেতাকে কষিয়ে চড় রাধিকার

নিজস্ব প্রতিবেদন : তখন সবে সবে কেরিয়ার শুরু করেছেন রাধিকা। তামিল সিনেমায় যখন প্রথম অভিনয় করতে গিয়েছেন, সেই সময় নাকি এমন ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে, যা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।

আরও পড়ুন : লুকিয়ে বিয়ে করলেন নাকি সলমন?

রিপোর্টে প্রকাশ, কেরিয়ারের শুরুতে যখন তামিল সিনেমায় অভিনয় শুরু করেন রাধিকা আপতে, সেই সময় এক অভিনেতা তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন। শুটিং চলাকালীন ওই নামী অভিনেতা নাকি আচমকাই তাঁর ঘনিষ্ঠ হতে চাইছিলেন। শুধু তাই নয়, বিনা অনুমতিতে ওই অভিনেতা রাধিকার পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন। অনুমতি ছাড়াই ওই অভিনেতা বার বার রাধিকাকে স্পর্শ করতে শুরু করেন বলে অভিযোগ। উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত ওই জনপ্রিয় অভিনেতাকে কষিয়ে এক থাপ্পড় মারেন রাধিকা। আর সেই চড় খেয়ে রীতিমত অপ্রস্তুত হয়ে যান সংশ্লিষ্ঠ সেই দক্ষিণী অভিনেতা। শুটিংয়ের প্রথম দিনই ওই ধরনের ঘটনার সম্মুখীন তাঁকে হতে হয়েছিল বলে সম্প্রতি একটি টক শো-এ মন্তব্য করেন মারাঠি কন্যে রাধিকা আপতে।

আরও পড়ুন : রানির সামনে ঝরঝর করে কেঁদে ফেললেন শাহরুখ, দেখুন ভিডিও 

তবে অভদ্রতার জন্য সেদিন ওই অভিনেতাকে চড় কষিয়ে তিনি কোনও ভুল কাজ করেননি। ভবিষ্যতে অন্য কোনও মেয়ের সঙ্গে ওই ধরনের ব্যবহার করতে গেলে, ওই অভিনেতা দ্বিতীয়বার ভাবতে বাধ্য হবেন বলেও মন্তব্য করেন ‘পার্চড’ অভিনেত্রী।