প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যা নিয়ে কী বললেন রাহুলের দিদি?

কেন আত্মহত্যা করলেন “বালিকা বধূ”-র বড় “আনন্দী”? অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার কারণ নিয়ে প্রথম থেকেই অনেক জল্পনা। এই আত্মহত্যার ঘটনায় প্রথম থেকেই প্রেমিক রাহুল রাজ সিংকে কাঠগড়ায় তুলেছে প্রত্যুষার পরিবার ও বন্ধুমহল। এবার প্রত্যুষার আত্মহত্যা নিয়ে মুখ খুললেন রাহুল রাজ সিংয়ের দিদি।

Updated By: Apr 18, 2016, 02:13 PM IST
প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যা নিয়ে কী বললেন রাহুলের দিদি?

ওয়েব ডেস্ক : কেন আত্মহত্যা করলেন “বালিকা বধূ”-র বড় “আনন্দী”? অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার কারণ নিয়ে প্রথম থেকেই অনেক জল্পনা। এই আত্মহত্যার ঘটনায় প্রথম থেকেই প্রেমিক রাহুল রাজ সিংকে কাঠগড়ায় তুলেছে প্রত্যুষার পরিবার ও বন্ধুমহল। এবার প্রত্যুষার আত্মহত্যা নিয়ে মুখ খুললেন রাহুল রাজ সিংয়ের দিদি।

রাহুলের দিদি সাহিলা চাড্ডার দাবি, প্রত্যুষা মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। সেইসঙ্গে বাজার থেকে প্রচুর ধার করেছিলেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে এই দাবি করেছেন সাহিলা। তিনি অভিযোগ করেন, প্রত্যুষার আত্মহত্যায় সকলেই ‘শকড’। কিন্তু তাই বলে প্রত্যুষার পরিবার সবকিছুর জন্য রাহুলকে দায়ী করবে সেটা কাম্য নয়।

সাহিলার অভিযোগ, বাজারে প্রত্যুষার ১৫ লাখ টাকা ধার হয়ে গিয়েছিল। হাতে কোনও কাজ ছিল না। এছাড়া প্রত্যুষার মা সোমাও মেয়ের অ্যাকাউন্ট থেকে ৪০ লাখ টাকা তুলেছিলেন। এইসব কারণেই প্রত্যুষা অবসাদে ভুগছিলেন। 

.