Rahul Banerjee: সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে 'শেষ সাক্ষাৎকার' কেন লিখলেন অভিনেতা রাহুল?

লাইভে এসে থমথমে মুখে দর্শকদের শুভেচ্ছা জানালেন অভিনেতা

Updated By: Oct 27, 2021, 03:21 PM IST
Rahul Banerjee: সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে 'শেষ সাক্ষাৎকার' কেন লিখলেন অভিনেতা রাহুল?

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ইনস্টাগ্রামে লাইভে আসেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। সেই লাইভের ক্যাপশনে রাহুল লিখেছেন, 'শেষ সাক্ষাৎকার'। এই ক্যাপশনেই মন খারাপ নেটিজেনদের। কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা অনেকেই রাহুলের উদ্দেশ্যে লেখেন, 'শেষ কেন লিখলে?' তবে লাইভে এসেই অভিনেতা খোলসা করেন কেন তিনি এই কথা লিখেছেন। 

শেষ হতে চলেছে ধারাবাহিক 'দেশের মাটি'(Desher Mati)। এই ধারাবাহিকেই রাজার (Raja) চরিত্রে দর্শকের অফুরান ভালোবাসা পেয়েছেন রাহুল। তাই শুটিংয়ে শেষদিনে রাজার বেশেই লাইভে আসেন রাহুল আর সঙ্গে ছিলেন রুকমা (Rooqma) অর্থাৎ দেশের মাটির মাম্পি (Mampi)। মাম্পি ও রাজাকে ভালোবেসে রাম্পি (Rampi) বলেই ডাকেন নেটিজেনরা। লাইভে এসে রাজা ও মাম্পি জানালেন, এই সাজে এটাই তাঁদের শেষ লাইভ। কারণ মঙ্গলবারই ছিল এই ধারাবাহিকের শুটিংয়ের শেষদিন ছিল। স্বভাবতই তাঁদের ফ্যানেদেন মন খারাপ। লাইভের কমেন্ট বক্স ভরে ওঠে মন খারাপের বার্তায়, পাশাপাশি শুভেচ্ছা বার্তায়। অন্য কোনও ধারাবাহিকে এই জুটিকে ফিরে আসারও অনুরোধ করেন দর্শকেরা। 

আরও পড়ুন: Katrina-Vicky: তৈরি বিয়ের পোশাক, ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

আরও পড়ুন: Nusrat: 'বাচ্চাকে ফেলে ঘুরে বেড়াচ্ছেন?' যশের সঙ্গে কাশ্মীরে ঘুরতে গিয়ে ট্রোলড নুসরত

শুটিংয়ের শেষদিনে কেঁদে ফেলেন রাহুল ও রুকমা। পাশাপাশি অভিনেতা জানান, এবার সত্যিই রাহুলদাকে মিস করবেন রুকমা। এই ধারাবাহিকে তাঁদের রসায়ন ছিল চোখে পড়ার মতো। এমনকি তাঁদের ঘিরে দর্শকের উচ্ছ্বাসও ছিল চোখে পড়ার মতো। তাও আচমকাই ২৩৫ পর্বে শেষ হতে চলেছে এই ধারাবাহিক। লাইভে রাম্পি বলেন, মঙ্গলবারের পর আর রাজা মাম্পি রাহুল ও রুকমার সঙ্গে থাকবে না। কিন্তু দর্শকের সঙ্গে আরও কয়েকদিন থাকছে তাঁরা। আগামী ৩১ অক্টোবর এই ধারাবাহিকের শেষ টেলিকাস্ট। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)