কেমন আছেন 'আশিকি' অভিনেতা রাহুল রায়! হাসপাতাল থেকে ভাইরাল হল ভিডিয়ো

ভিডিয়ো শেয়ার করেন রাহুল রায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 7, 2020, 06:34 PM IST
কেমন আছেন 'আশিকি' অভিনেতা রাহুল রায়! হাসপাতাল থেকে ভাইরাল হল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কেমন আছেন রাহুল রায়! 'আশিকি' অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউড জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। ভক্ত এবং অনুরাগীদের আশ্বস্ত করতে এবার হাসপাতাল থেকে একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেতা।

আরও পড়ুন  : শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই কাকে নিয়ে চললেন রোশন সিং?

যেখানে দেখা যায়, রাহুল হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন ক্যামেরার সামনে। মুম্বইয়ের নানাবতী হাসপাতাল যেভাবে তাঁর চিকিৎসা করছে, তার জন্য সেখানকার চিকিৎসক, চিকিৎসা কর্মী প্রত্যেককে ধন্যবাদ জানান রাহুল। পাশাপাশি রাহুলের সুস্থতা কামনা করে তাঁর অনুরাগীরা যেভাবে প্রার্থনা শুরু করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান বলিউডের এই অভিনেতা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কার্গিলে শ্যুটিংয়ে হাজির হয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন রাহুল রায়। ওই অঞ্চলের আবহাওয়া সহ্য করতে না পেরেই রাহুল রায় অসুস্থ হয়ে পড়েন বলে মত প্রকাশ করেন চিকিৎসকরা।

আরও পড়ুন :  ৭ বছরের বড় নেহাকে প্রথমে বিয়েই করতে চাননি রোহনপ্রীত? প্রকাশ্যে তথ্য

প্রসঙ্গত, রাহুল রায়ের ব্রেনস্ট্রোক হয়েছে বলে চিকিৎসকদের তরফে জানানো হয়। আইসিইউ থেকে বের করার পর রাহুল রায় আপাতত অনেকটাই ভাল রয়েছেন। তাঁর ফিজিয়োথেরাপি চলছে। শিগগিরই তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করা হয়েছে হাসপাতালের তরফে। 

এদিকে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হওয়ার পর রাহুল রায়ের শরীরের ডান দিকের বেশ কিছু অংশ কাজ করছে না বলে জানানো হয় চিকিৎসকদের তরফে। তবে রাহুল রায়ের চিকিৎসা চলছে জোর কদমে। শিগগিরই তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবেন বলেও আশা প্রকাশ করেন চিকিৎসকরা।