'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে লাস্যময়ী বেশে নেট দুনিয়ায় ঝড় Srabanti-র

এবার বাদশা ও আস্থা গিলের 'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে ভিডিয়ো বানিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 04:11 PM IST
'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে লাস্যময়ী বেশে নেট দুনিয়ায় ঝড় Srabanti-র

নিজস্ব প্রতিবেদন : রোশন সিংয়ের (Roshan Sing) সঙ্গে বিচ্ছেদ, নতুন প্রেম নিয়ে আজকাল নিত্যদিনই খবরে উঠে আসছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তারই মাঝে অভিনেত্রীর নিত্য নতুন সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে চর্চা চলছেই। আর এবার বাদশা ও আস্থা গিলের 'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে ভিডিয়ো বানিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

রিল ভিডিয়োতে পিঠ খোলা পোশাকে দেখা গেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)কে। আর তার সঙ্গে বাদশা ও আস্থা গিলের সুপারহিট 'ম্যায় পানি পানি হো গেয়ি' গানে পোজ দিয়েছেন অভিনেত্রী। তাঁর এই ভিডিয়ো পছন্দ করেছেন নুসরত জাহান, মিমি দত্তের মতো অভিনেত্রীরা। আবার নেটিজেনরা এই ভিডিয়ো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। 

আরও পড়ুন-কেরিয়ারের শুরুতে Priyanka-কে স্তন ও নিতম্বে সার্জারি করানোর কথা বলেছিলেন পরিচালক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই সম্প্রতি ছেলে ঝিনুক ও তাঁর মডেল প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে কাশ্মীর থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তার প্রমাণ মিলেছে অভিনেত্রীর ইনস্টগ্রামে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে এত বিতর্কের মাঝে ফের শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে আবেদন করেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Sing)। যদিও গত বুধবার সেই মামলার শুনানির দিন হাজির ছিলেন না শ্রাবন্তী (Srabanti Chatterjee)। অভিনেত্রীর তরফে তাঁর আইনজীবী আদালতের কাছে আরও কিছুটা সময় চেয়ে নিয়েছেন। এদিকে টলিপাড়ায় গুঞ্জন,  ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি আংটি বদল সেরে ফেলেছেন অভিনেত্রী। যদিও এবিষয়ে শ্রাবন্তী নিজে কোনও মন্তব্য করেননি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.