Raima Sen: কেন বিয়ে করছেন না রাইমা? মুখ খুললেন অভিনেত্রী...

Raima Sen Wedding: কবে বিয়ে করছেন? এই প্রশ্নের উত্তরে কার্যত বিরক্ত রাইমা সেন। আপাতত তিনি মন দিয়েছেন কেরিয়ারে। কিন্তু সর্বত্রই তাঁকে এই প্রশ্নের মুখে পড়তে হয়। এবার উত্তরটা সাফ জানিয়েদিলেন অভিনেত্রী। সমাজের চাপে বিয়ে করতে নারাজ তিনি।

Updated By: Jul 19, 2023, 06:29 PM IST
Raima Sen: কেন বিয়ে করছেন না রাইমা? মুখ খুললেন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউড(Tollywood) থেকে বলিউড(Bollywood), বড়পর্দা থেকে ওটিটি(OTT) সর্বত্রই তাঁর সমান যাতায়াত। সব মিলিয়ে প্রায় ৮০-র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন রাইমা সেন(Raima Sen)। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ কথা বলতে শোনা যায় না অভিনেত্রীকে(Actress)। এবার মুখ খুললেন তিনি? কবে বিয়ে করবেন রাইমা? প্রায়শই এই প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এবার সরাসরি জানিয়ে দিলেন তাঁর সিদ্ধান্ত।

আরও পড়ুন- Rubel Das Injured: অ্যাকশন দৃশ্যের শ্যুটিঙে ভয়াবহ দুর্ঘটনা, গুরুতর আহত জনপ্রিয় অভিনেতা রুবেল...

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে রাইমা সেন জানালেন তাঁর বিয়ের পরিকল্পনা। বিয়ে নিয়ে কী ভাবছেন তিনি? মিডিয়ার স্পটলাইট থেকে দূরে রয়েছে তাঁর ব্যক্তিগত জীবন, এই বিষয়ে তিনি খুশি। অন্যদিকে তিনি বিরক্ত যে বারংবার তাঁর প্রেম, সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। রাইমা সাফ জানিয়ে দিলেন যে, তাঁর জীবনে বিয়েটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়।

রাইমার মতে, বিয়ে কখনই জীবনের এমন কোনও চ্যাপ্টার নয় যা তাঁকে পরিপূর্ণ করে। অনেকেই বিয়েকে জীবনের শেষ মনে করে যা অভিনেত্রীর কাজে খুবই বিভ্রান্তিকর। রাইমা বলেন যে অনেকেই ভাবেন তিনি বিয়ে করেননি বলে বোধ হয় তিনি অসুখী। তবে তিনি সাফ জানিয়ে দেন যে তিনি তাঁর জীবনে খুবই সুখে ও শান্তিতে আছেন। তাঁর জীবনে তিনি যা ইচ্ছে করতে পারেন, যেখানে ইচ্ছা ঘুরতে পারেন, তাঁর বাবা-মা ছাড়া কাউকে জবাবদিহি করতে হয় না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা জানান যে আপাতত তিনি তাঁর কাজ নিয়েই ব্যস্ত। বিয়ে করার আগে তিনি সঠিক জীবনসঙ্গীর অপেক্ষায় রয়েছেন। সঠিক মানুষ ও সঠিক সময় এলেই বিয়ে হবে। সেই সময় আসা অবধি বিয়ের কোনও তাড়াই অনুভব করেন না অভিনেত্রী। রাইমা বলেন, যদি কারোর প্রতি তাঁর অটুট ভালোবাসা তৈরি হয়, তাহলেই তিনি বিয়ের সিদ্ধান্ত নেবেন।

রাইমা আরও বলেন যে বিয়ে তাঁর কাছে সামাজিক নিয়ম নয়, তিনি মনের কথাই শুনবেন। সমাজের কথা ভেবে বা সমাজের চাপে অনেকেই বিয়ের সিদ্ধান্ত নেন। অনেকেই ভাবে বিয়ে না করলে হয়তো সে সমাজে তার সম্মান হারাবে। রাইমার মতে অভিজ্ঞতার সঙ্গে সঙ্গে তিনি বুঝেছেন তাঁর জীবন সম্পর্কে অন্য লোকের মতামতের বিশেষ গুরুত্ব নেই। প্রত্যেকের অধিকার আছে এই সিদ্ধান্ত নেওয়ার যে সে বিয়ে করবে কি না।

আরও পড়ুন- Subhashree Ganguly | Raj Chakraborty: বেবিমুনে আদুরে ছবি রাজ-শুভশ্রীর, সমুদ্র সৈকতে মনোকিনিতে নজরকাড়া হবু মা...

রাইমা জানিয়েছেন যে বর্তমানে বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁর। যে পরিস্থিতিতে তিনি রয়েছেন, সেখানে তিনি খুশি। তাঁর জীবনে সবই আছে। তবে এরকম নয় যে বিয়ে করবেন না তিনি। সঠিক মানুষের সন্ধান পেলেই তিনি বিয়ে করবেন। সমাজের চাপে কখনই বিয়ের সিদ্ধান্ত নেবেন না তিনি। অন্যদিকে ইন্ডাস্ট্রির কানাঘুষো এক ব্যবসায়ীর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন রাইমা। সেই সম্পর্ক ভাঙার পরেই বিয়ের পরিকল্পনা বাতিল করেছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.