Raj Chakraborty: ‘চটকে খেয়ে নেব’ করোনা মুক্ত হয়ে সন্তানকে বুকে জড়িয়ে আবেগপ্রবণ বাবা

আটদিন পর ইউভানকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিলেন রাজ

Updated By: Jan 13, 2022, 05:42 PM IST
Raj Chakraborty: ‘চটকে খেয়ে নেব’ করোনা মুক্ত হয়ে সন্তানকে বুকে জড়িয়ে আবেগপ্রবণ বাবা

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে প্রতিদিন। প্রতিদিনই আক্রান্ত হচ্ছেন একের পর এক শিল্পীরা। আবার সাতদিন নিভৃতবাসে কাটিয়ে কাজে যোগ দিচ্ছেন শিল্পীরা। এর আগে করোনা মুক্ত হওয়ার খবর দিয়েছেন দেব, রুক্মিণী, পরমব্রতরা। নিজ নিজ কাজে ফিরেছেন প্রত্যেকেই। এবার কাজে ফিরছেন রাজ চক্রবর্তী (Raju Chakraborty)। করোনা মুক্ত হয়ে প্রথমেই দেখা করলেন ছেলের সঙ্গে, কোলে দিয়ে আদরে ভরিয়ে দিলেন ছেলেকে। প্রায় আটদিন পর সন্তানকে বুকে জড়িয়ে আনন্দ আর ধরে না রাজের। 

আরও পড়ুন:Akshay, Emraanর ‘সেলফি’, ভিডিয়ো পোস্ট করে ছবির ঘোষণা দুই তারকার

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল মিডিয়ায় এই কয়েকদিনে ইউভানের সঙ্গে তাঁর মা শুভশ্রীর ফেসটাইমের কথোপকথন হোক বা শুভশ্রীর মেডিটেশনের ভিডিয়ো করা, সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের আপডেট দিয়েছেন। এবার ইউভানকে কোলে নিয়ে ছবি  তুলে তাঁর ক্যাপশনে লিখলেন ‘চটকে খেয়ে নেব’। কয়েকদিনের জমে থাকা আদর খেয়ে অবাক ইউভান। করোনা মুক্ত হয়েই কাজে নেমে পড়লেন রাজ। করোনা মোকাবিলায় ব্যারাকপুরের বাসিন্দাদের জন্য সব পরিষেবা দিতেই স্থানীয় নেতদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন রাজ চক্রবর্তী।

  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত গত ৪ জানুয়ারি রাজ ও শুভশ্রী তাঁদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করোনা আক্রান্ত হওয়ার খবর। হোম আইসোলেশনে ছিলেন এই তারকা দম্পতি। ঠাকুমার কাছে ছিল ছোট্ট ইউভান। রাজ শুভশ্রী দুজনেই মিস করছিলেন সন্তনকে। আট দিন পর কোলে নিয়ে মন প্রাণ জুড়িয়ে নিয়েছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)